Bangladesh Pratidin

প্রকাশ : ২০ আগস্ট, ২০১৮ ১৭:৩৭ অনলাইন ভার্সন
'বঙ্গবন্ধুর রক্ত এখনো জীবিত আছে'
দিনাজপুর প্রতিনিধি
'বঙ্গবন্ধুর রক্ত এখনো জীবিত আছে'
খালিদ মাহমুদ চৌধুরী এমপি

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, বঙ্গবন্ধুকে হত্যা করা যায়না। তার রক্ত এখনো জীবিত আছে। তার রক্ত জীবিত আছে বলেই শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণ হচ্ছে। আমাদের সবাইকে এই সোনার বাংলা বিনির্মাণে আত্মনিয়োগ করতে হবে।

সোমবার সকালে বিরল উপজেলা মিলানায়তনে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর ও পল্লী বিদ্যু সমিতি-১ এর যৌথ আয়োজনে ৩১টি গ্রামে বিদ্যুতায়ন ও আরইআরএমপি-২ এর নারীদের মাঝে সঞ্চয়ের অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বঙ্গবন্ধুর স্বাধীন রাষ্ট্র ও লাল সবুজের পতাকা দিয়েছে। এ রাষ্ট্র ও পতাকা রক্ষা করা আমাদের পবিত্র দায়িত্ব। সেদিন খুনিরা স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করলেও তার রক্তকে হত্যা করতে পারেনি। ফলে বঙ্গবন্ধুর রক্ত শেখ হাসিনা বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তাবায়ন করে যাচ্ছে।

বিরল উপজেলা নির্বাহী অফিসার এবিএম রওশন কবীরের সভাপতিত্বে ও মৎস্য অফিসার কৃষিবিদ পুরবী রাণীর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর জেনারেল ম্যানেজার প্রকৌশলী হরেন্দ্র নাথ বর্মন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একেএম মোস্তাফিজুর রহমান বাবু, যুগ্ম সাধারণ সম্পাদক রমাকান্ত রায়, সহ-সভাপতি ও সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আবুল কাশেম অরু, উপজেলা প্রকৌশলী জাকিউর ইসলাম প্রমূখ বক্তব্য রাখেন।

প্রধান অতিথি খালিদ মাহমুদ চৌধুরী এমপি এসময় বিরলের ৩১টি গ্রামে  ১৩৯৮ জন গ্রাহকের বাড়ীতে নতুন বিদ্যুৎ সংযোগের উদ্ধোধন ও ১-৫-১৪ হতে ১৫-৪-১৮ মেয়াদের আরইআরএমপি-২ পকল্পের ১১২জন নারীর মাঝে তাদের জমানো সঞ্চয়ের ৭৩ লাখ ৩৩ হাজার ৭৮৩ শত টাকা বিতরণ করেন।
এর আগে প্রধান অতিথি এমপি খালিদ বিরল জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর কর্তৃক ৩৭ লাখ টাকা ব্যায়ে নবনির্মিত ভবনের শুভ উদ্বোধন করেন।     

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow