Bangladesh Pratidin

প্রকাশ : ২০ আগস্ট, ২০১৮ ২০:৩৫ অনলাইন ভার্সন
জনগণ উন্নয়ন ও অগ্রগতির পক্ষে: জ্যাকব
চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি
জনগণ উন্নয়ন ও অগ্রগতির পক্ষে: জ্যাকব
bd-pratidin

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেছেন, জনগণ এখন উন্নয়ন ও অগ্রগতির পক্ষে। শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নশীল দেশ হিসেবে বাংলাদেশ এখন বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। আওয়ামী লীগ সরকারের উন্নয়নের ভাসছে দেশ। এই উন্নয়নের পক্ষে আছে জনগণ। আমরা উন্নয়নে বিশ্বাস করি।

আজ সোমবার ভোলা জেলার চরফ্যাশন উপজেলায় ঈদুল আজহা উপলক্ষে অসহায় দরিদ্র মানুষের মাঝে শাড়ী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপমন্ত্রী এসব কথা বলেন।

তিনি বলেন, বিএনপির জঙ্গিবাদ দেশের অগ্রযাত্রা ব্যহত করেছে। এ কারণে আগামীতে জনগণ বিএনপিকে আর রাজনীতিতে দেখতে চায় না। আওয়ামী লীগ সরকার মানুষের কল্যাণে কাজ করে যাবে। সাড়ে ৯ বছর ধরে অর্থনৈতিক উন্নয়নে সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে দেশ। 

এর আগে উপমন্ত্রী হতদরিদ্র পরিবারদের মধ্যে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল হতে প্রাপ্ত চেক হস্তান্তর করেন। বিকালে মাদ্রাজ এলাকায় বিএনপি নেতা আনোয়ারুজ্জামান মালতিয়াসহ ৫ শতাধিক নেতাকর্মীর আওয়ামী লীগে যোগদান ও আয়োজিত জনসভায় বক্তব্য দেন। এ সময় উপস্থিত ছিলেন জয়নাল আবেদিন আখন, নুরুল ইসলাম ভিপি, বাদল কৃষ্ণ দেবনাথ, জামাল উদ্দিন মহাজন, আবুল কাশেম মেলেটারী মনির আহমেদ শুভ্র, মোজাম্মেল জমাদ্দার প্রমুখ।

বিডি প্রতিদিন/ফারজানা

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow