Bangladesh Pratidin

প্রকাশ : ২১ আগস্ট, ২০১৮ ১৭:১০ অনলাইন ভার্সন
নাটোরে ছাত্রদল কর্মীকে পিটিয়ে জখম
নাটোর প্রতিনিধি
নাটোরে ছাত্রদল কর্মীকে পিটিয়ে জখম
ছাত্রদল কর্মী কামরুল

নাটোরের লালপুরে ফেসবুকে সমালোচনা করায় কামরুল (২৫) ছাত্রদল কর্মীকে পিটিয়ে জখমের অভিযোগ উঠেছে উপজেলা চেয়ারম্যান হারুনুর রশিদ পাপ্পুর বিরুদ্ধে। আহত ছাত্রদল কর্মী উপজেলার বালিতিতা ইসলামপুর গ্রামের ফজলুর রহমানের ছেলে। 

দুপুরে স্বেচ্ছাসেবক দলের একটি অনুষ্ঠান শেষে বাড়ি ফেরার পথে লালপুর হল মার্কেটের সামনে উপজেলা চেয়ারম্যান ও বিএনপির সাধারণ সম্পাদক হারুনুর রশিদ পাপ্পু ও তার সহকর্মীরা তার উপর হামলা চালায়।

আহত ছাত্রদল কর্মী কামরুল ইসলাম বলেন, ফেসবুকে উপজেলা চেয়ারম্যানের কর্মকণ্ড নিয়ে সমালোচনার অভিযোগ দিয়ে চেয়ারম্যান হারুনুর রশিদ পাপ্পু প্রথমে তাকে ধাক্কা মেরে ফেলে দেয়। এরপর তার লোকজন কাঠের বাটাম দিয়ে এলোপাথাড়ি মারপিট করলে সে অচেতন হয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। 

এ বিষয়ে উপজেলা চেয়ারম্যান ও বিএনপির সাধারণ সম্পাদক হারুনুর রশিদ পাপ্পু বলেন, কামরুল ইসলাম নিজের ফেসবুক আইডি ও ফেক আইডি খুলে আমার এবং আমার পরিবারের নামে মিথ্যা তথ্য ছড়াত। এজন্য তাকে জিজ্ঞাসা করতে গেলে উল্টো আমাকে দেখে নেওয়ার হুমকি দেয়। এ কারণে আমার কর্মীরা রাগান্বিত হয়ে একটু মারপিট করেছে। আমি তার বাড়ি গিয়ে ক্ষমা চেয়ে এসেছি। অনাকাঙ্ক্ষিত ঘটনার জন্য আমি সত্যি দুঃখিত।

বিডি প্রতিদিন/২১ আগস্ট ২০১৮/আরাফাত

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow