Bangladesh Pratidin

প্রকাশ : ১২ সেপ্টেম্বর, ২০১৮ ১৭:০৫ অনলাইন ভার্সন
শরীয়তপুরে নদী ভাঙনে ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ বিতরণ
শরীয়তপুর প্রতিনিধি:
শরীয়তপুরে নদী ভাঙনে ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ বিতরণ
bd-pratidin

পদ্মার ডানতীর নড়িয়া উপজেলার হাজার হাজার মানুষ সর্বস্ব হারিয়ে এখন নিঃস্ব। নদী ভাঙনে ক্ষতিগ্রস্ত অসহায় ১ হাজার ২০টি পরিবারের মাঝে  ত্রাণ বিতরণ করা হয়েছে। বুধবার দুপুরে নড়িয়া উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে বেগম আশরাফুন নেছা ফাউন্ডেশন নামে একটি সামাজিক সংগঠনের পক্ষ থেকে এ ত্রাণ বিতরণ করা হয়।

নড়িয়া উপজেলা পরিষদের সাবেক চেয়াারম্যান হাজী আব্দুল ওহাব বেপারীর সভাপতিত্বে এবং বেগম আশরাফুন নেছা ফাউন্ডেশনের চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীমের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন শরীয়তপুর জেলা প্রশাসক কাজী আবু তাহের। বিশেষ অতিথি ছিলেন শরীয়তপুর জেলা পুলিশ সুপার আব্দুল মোমেন, নড়িয়া উপজেলা নিবার্হী কর্মকর্তা সানজিদা ইয়াসমিন,  নড়িয়া পৌরসভার মেয়র মো. শহিদুল ইসলাম বাবু রাড়ি, নড়িয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম উদ্দিন, জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ, নড়িয়া উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো. জাকির হোসেন বেপারী, মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা আক্তারসহ জেলা পরিষদের সদস্য, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

কেদারপুর ইউনিয়ন, চরাত্রা ইউনিয়ন ও নড়িয়া পৌরসভার ১ হাজার ২০টি ভাঙনে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে চাল, ডাল, তেল, লবণ, আলু, পেযজ, স্যালাইন, শাড়ি ও লুঙ্গি বিতরণ করা হয়। 

প্রসঙ্গত, পদ্মা নদীর ভয়ঙ্কর ভাঙনে নাড়িয়া উপজেলায় গত দেড় মাসে প্রায় সাড়ে ৩ হাজার ঘরবাড়ি, ব্যবসা-প্রতিষ্ঠান, শিক্ষা-প্রতিষ্ঠান, হাসপাতাল, মসজিদ ও মন্দির বিলীন হয়ে গেছে। গত সোমবার পদ্মায় বিলীন হয়ে যায় ৫০ শয্যার নড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নতুন ভবন।

বিডি প্রতিদিন/১২ সেপ্টেম্বর ২০১৮/হিমেল

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow