Bangladesh Pratidin

প্রকাশ : ১৪ সেপ্টেম্বর, ২০১৮ ১৮:১৯ অনলাইন ভার্সন
'একমাত্র আমাদের সরকারই দেশের এতো উন্নয়ন করেছে'
দিনাজপুর প্রতিনিধি:
'একমাত্র আমাদের সরকারই দেশের এতো উন্নয়ন করেছে'

পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী এমপি বলেছেন, একমাত্র আমাদের সরকারই দেশের এতো উন্নয়ন করেছে। আজকে দেখেন স্কুল, কলেজ, রাস্তাঘাট, ব্রীজ বিল্ডিং এবং ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিচ্ছি। প্রতিটি ইউনিয়নে ডিজিটাল সেন্টার স্থাপন করে জনগণের সাথে সরকারের সম্পর্ক তৈরি করা হয়েছে। দেশে যে উন্নয়ন হয়েছে আজকে মহিলাদের উপস্থিতিই তা প্রমাণ করে। সরকারের জনপ্রিয়তা কেমন তা আর মুখে বলতে হয় না। উন্নয়নের অপ্রতিরোধ্য এ অগ্রযাত্রা অব্যাহত রাখলে বাংলাদেশ খুব শীঘ্রই উন্নয়নের চড়ম শিখড়ে পৌঁছে যাবে।
শুক্রবার ৪৫ কোটি টাকা ব্যয়ে খানসামা ও বীরগঞ্জ সীমান্তে আত্রাই নদীর উপর জন্তিয়া ঘাটে ৪৫০ মিটার ব্রীজের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী এমপি এ কথা বলেন।
তিনি আরও বলেন, এই ব্রীজটি এখানে দরকার ছিলো। খানসামার দক্ষিণ অঞ্চল সদর ছাড়া বাকী পাঁচটা ইউনিয়ন তাদের জন্য এই রাস্তাই প্রধান। এই ব্রীজটির ফলে এই এলাকার মানুষের আমুল পরিবর্তন ঘটাবে। এই এলাকার উৎপাদিত পণ্য সহজেই এক এলাকা থেকে অন্য এলাকায় নেয়া যাবে। এ বিষয়টি মাথায় রেখেই আমরা এই ব্রীজটি করছি। তাই উন্নয়নের এ ধারা অব্যাহ রাখতে আগামি নির্বাচনে দলমত নির্বিশেষে নৌকায় ভোট দেয়ার আহ্বান জানান।

এছাড়াও  মন্ত্রী খানসামা উপজেলার বিভিন্ন এলাকায় ২৪ কিলোমিটার রাস্তা পাকাকরণের উদ্বোধন করেন।

অনুুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল।

খানসামা উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ মো. আব্দুল জব্বার শাহের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা নির্বাহী প্রকৌশলী মো. খলিলুর রহমান, খানসামা উপজেলা চেয়ারম্যান মো. সহিদুজ্জামান শাহ, বীরগঞ্জ আ’লীগের সভাপতি জাকারিয়া জাকা, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য নুর ইসলাম, চিরিরবন্দর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আহসানুল হক মুকুল, খানসামার সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন, ইউপি চেয়ারম্যান এড. আ স ম আতাউর রহমান বাচ্চু প্রমূখ।

বিডি প্রতিদিন/ সালাহ উদ্দীন

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow