Bangladesh Pratidin

প্রকাশ : ১৪ সেপ্টেম্বর, ২০১৮ ১৯:১১ অনলাইন ভার্সন
কুমিল্লায় বিএনপির ২০ নেতাকর্মী গ্রেফতার
কুমিল্লা প্রতিনিধি
কুমিল্লায় বিএনপির ২০ নেতাকর্মী গ্রেফতার
bd-pratidin

কুমিল্লার সদর দক্ষিণে নাশকতার পরিকল্পনার অভিযোগে বিএনপির ২০জন নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে।
সদর দক্ষিণ উপজেলার রতনপুর মজুমদার কোল্ডস্টোরেজের সামনে থেকে রেল লাইন ও যানবাহনে নাশকতার প্রস্তুতিকালে তাদেরকে গ্রেফতার করা হয় বলে জানান সদর দক্ষিণ থানার ওসি মামুন অর রশিদ।
শুক্রবার তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।
আটককৃতরা হলেন, সদর দক্ষিণ উপজেলার বাগমারা দক্ষিণ ইউনিয়নের বিএনপির সভাপতি মোঃ আবদুল খালেক (৫৮), যুবদল নেতা মোঃ বিল্লাল হোসেন (৩২), আমির ইসলাম (২৬), মোঃ মহিবল্লাহ(৪০), মোঃ ইউনুস আলী(৫৯), বাগমারা দক্ষিণ ইউনিয়নের বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আব্দুল কুদ্দুস(৪৫), যুবদল নেতা মোঃ রাসেল (২৮), ছাত্রদল নেতা মোঃ মিনার আলম(২০), মোঃ মাসুদ(২৫), মোঃ ইয়াকুব আলী(২৭), মোঃ বিল্লাল হোসেন (২৭), মোঃ সোহাগ(১৯), মোঃ আক্তার হোসেন(৩৫), মোঃ নুরুল আমিন(১৯), মোঃ শরিফুল ইসলাম(২২), মোঃ ফরহাদ হোসেন(১৯), মোঃ জহির (১৯), মোঃ এরশাদ(২৪), মোঃ সালাউদ্দিন(২৪) ও মোঃ মাসুম বিল্লাহ (১৫)।
সদর দক্ষিণ থানার পরিদর্শক (তদন্ত) কমল কৃষ্ণ ধর জানান, বিপুল পরিমাণের পেট্রল বোমা এবং অস্ত্র নিয়ে রাতের আঁধারে রেল লাইন উপড়ানো, বাসে আগুন দেওয়াসহ একাধিক নাশকতার পরিকল্পনা ছিল তাদের। পুলিশ ঘটনাস্থলে গিয়ে নাশকতার প্রস্তুতিকালে বৃহস্পতিবার রাতে তাদেরকে গ্রেফতার করে। এ ঘটনায় পৃথক দুইটি মামলা হয়েছে। একটি নাশকতা মামলা এবং অপরটি মহিবল্লাহর কাছে অস্ত্র পাওয়ায় তার বিরুদ্ধে পৃথক অস্ত্র মামলা হয়েছে।

বিডি প্রতিদিন/ সালাহ উদ্দীন

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow