১৭ সেপ্টেম্বর, ২০১৮ ২২:২৬

আগামী নির্বাচনে সংলাপ ও সংঘাতের সুযোগ নেই: জ্যাকব

এম আবু সিদ্দিক, চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি:

আগামী নির্বাচনে সংলাপ ও সংঘাতের সুযোগ নেই: জ্যাকব

সংগৃহীত ছবি

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেছেন, আগামী নির্বাচনে কোন রাজনৈতিক দলের সাথে সরকারের সংলাপ আর সংঘাতের কোন সুযোগ নেই। নির্বাচনে সকল রাজনৈতিক দল সমূহ অংশগ্রহণ করবে। শেখ হাসিনা নির্বাচনকালীন সরকার প্রধান হিসেবে শেখ হাসিনার অধীনেই অবাধ সুষ্ঠু নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠিত হবে। 

আজ সোমবার উপমন্ত্রী জ্যাকব ভোলা জেলার চরফ্যাশন ব্রজগোপাল টাউন হলে সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ এম এম নজরুল ইসলাম এর ২৬ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে শোক সভা ও কৃতি শিক্ষার্থীদের বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিলীমা নিগার সুলতানা জ্যাকব।

তিনি বলেন, বাংলাদেশের উন্নয়নে শেখ হাসিনা একজন সফল প্রধানমন্ত্রী। মানবিক গুণাবলীতে বিশ্বে তিনি অদ্বিতীয়। আগামীর সম্ভানাময় অগ্রযাত্রার বাংলাদেশ গড়তে তাঁর কোন বিকল্প নেই। আমার মরহুম পিতা অধ্যক্ষ এম.এম. নজরুল ইসলাম এর স্বপ্ন ছিল এলাকার উন্নয়ন। শোক সভায় বক্তব্য রাখেন জয়নাল আবেদিন আখন, নুরুল ইসলাম ভিপি, অধ্যক্ষ কায়সার আহম্মেদ দুলাল, প্রভাষক মনির আহমেদ শুভ্র, প্রভাষক মনির উদ্দিন চাষী।

বিডি-প্রতিদিন/ ই-জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর