১৮ সেপ্টেম্বর, ২০১৮ ১৬:২৯

সিদ্ধিরগঞ্জে তুলার গোডাউনে ভয়াবহ আগুন

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি:

সিদ্ধিরগঞ্জে তুলার গোডাউনে ভয়াবহ আগুন

প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে একটি তুলার গোডাউনে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। আগুন নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ৬টি ইউনিট। আজ দুপুরের দিকে সিদ্ধিরগঞ্জের গোদনাইলে ইব্রাহীম টেক্সটাইল মিলের এসবি ট্রেডার্স তুলার গোডাউনে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। আগুনের সূত্রপাত ও ক্ষয়ক্ষতি সম্পর্কে তদন্তের পর জানা যাবে বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের সহকারি পরিচালক আব্দুল্লাহ আল আরেফিন।

ইব্রাহীম টেক্সটাইল মিলের এডমিন চীফ আফজাল হোসেন জানান, আমরা গোডাউনটি এসবি ট্রেডার্সের রতন সাহেবের কাছে ভাড়া দিয়েছি। এখানে প্রায় ১ কোটি টাকার বেশি তুলা মজুদ করে রাখা ছিল। 

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সাত্তার জানান, নারায়ণগঞ্জ, হাজীগঞ্জ ও আদমজী ফায়ার সার্ভিসের ৬টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করছে। আগুনের সূত্রপাত ও ক্ষয়ক্ষতি সম্পর্কে পরে জানানো যাবে।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের উপ-সহকারি পরিচালক আব্দুল্লাহ আল আরেফিন জানান, অগ্নিকান্ডের সংঘঠিত হওয়ার সাথে সাথেই দ্রুত পৌঁছে আগুন আমাদের নিয়ন্ত্রণে নিয়ে এসেছি। আমাদের ৬টি ইউনিট দেড় ঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে এনেছে। এখন ডাম্পিং চলছে, ক্ষয়ক্ষতি ও সূত্রপাত পরে জানানো যাবে।  

বিডি প্রতিদিন/মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর