Bangladesh Pratidin

প্রকাশ : ১৯ সেপ্টেম্বর, ২০১৮ ১৯:৫১ অনলাইন ভার্সন
উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দেয়ার আহ্বান
নোযাখালী প্রতিনিধি:
উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দেয়ার আহ্বান

জঙ্গি-সন্ত্রাস দমন ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দেয়ার আহ্বান জানালেন নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর-সুবর্ণচর আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী। তিনি আজ বুধবার সকালে সোনাপুর আহমদিয়া উচ্চবিদ্যালয়ের মাঠে শহর আওয়ামী লীগ আয়োজিত বিশাল নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এই আহ্বান জানান। 

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নোয়াখালী পৌর সভার ৭ ও ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের তৃণমূল নেতাকর্মীদের সাথে মতবিনিময় ও নির্বাচনী জনসভা করেন নোয়াখালী ৪ আসনের সংসদ সদস্য ও নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পদাক একরামুল করিম চৌধুরী।

একরামুল করিম চৌধুরী বলেন, সদর- সুবর্ণচরে কি উন্নয়ন করেছি এসব কথা মানুষকে জানাতে হবে। বিএনপির সময় সোনাপুর, মাইজদী, মাইজদী বাজারে আমার ছেলেদেরকে রক্তের বন্যা বয়ে দিয়েছিল বিএনপি ছেলেরা, অসংখ্যা নেতাকর্মীদেরকে রক্তাক্ত করেছে, এইছিল তাদের সন্ত্রাসী কার্যকালাপ। গত দশ বছরে কেউ বলতে পারবেনা আমার ছেলেরা কোনো বিএনপির ছেলেদের উপরে হামলা করেছিল, আমি চেষ্টা করেছি তাদেরকে দমন করে রাখতে। ‘পিতা দিছে স্বাধীনতা, শেখ হাসিনা দিছে ডিজিটাল বাংলাদেশ’ উন্নয়নের রূপকার শেখ হাসিনা সরকার এই মূর্হুতে বারবার দরকার। 

সোনাপুর আহমদিয়া উচ্চ বিদ্যালয়ের মাঠে শহর আওয়ামী লীগ সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে নোয়াখালী ৪ আসনের সংসদ সদস্য ও নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পদাক একরামুল করিম চৌধুরী বর্তমান আওয়ামী লীগ সরকারের উন্নয়নের ধারা অব্যহত রাখতে নেতাকর্মীদের প্রতি আহবান জানিয়ে তিনি এসব কথা বলেন। 
এসময় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ খায়রুল আনম সেলিম,  যুগ্ম সাধারণ সম্পাদক সামছুদ্দিন জেহান, মাওলা জিয়াউল হক লিটন, সাংগঠনিক সম্পাদক সামছুদ্দিন সেলিম,সিনিয়র সদস্য মাহমুদুর রহমান জাবেদ, ৭নং ওয়ার্ডের কমিশনার বদরুল হাসান বাবলু, ৮নং ওয়ার্ডের কমিশনার  নাছিম উদ্দিন সুনাম, সাবেক সোনাপুর কলেজের ভিপি তানভীর হোসেন নাহিদ, সাবেক ছাত্রনেতা  আইয়ুব আলী বাবলু, সাবেক জেলা ছাত্রলীগের সংগঠনিক সম্পাদক আবু ছায়েদ কাউসার, সাবেক ছাত্রনেতা রাশেদ রানা, সোনাপুর  কলেজের সাবেক ছাত্রনেতা পাবেলসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

বিডি প্রতিদিন/এ মজুমদার

আপনার মন্তব্য

up-arrow