২০ সেপ্টেম্বর, ২০১৮ ১৮:৫২

'উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দিন'

মুন্সিগঞ্জ প্রতিনিধি:

'উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দিন'

লৌহজং উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আজ বিকেলে লৌহজং সরকারী বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে আওয়ামী লীগ সরকারের ১০ বছরের উন্নয়নের সাফল্য অর্জন করায় আনন্দ র‌্যালি ও এক বিশাল জনসমাবেশের আয়োজন করা হয়।  জনসমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় সাবেক হুইপ ও মুন্সিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি বলেছেন, শেখ হাসিনার একন্ত প্রচেষ্ঠায় আমরা পদ্মা সেতু পেয়েছি। এই নির্মাণাধীন পদ্মা সেতুর কাজ সম্পূর্ণ করতে এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় নির্বাচনে নৌকা মার্কা ভোট দিন। 

তিনি আরো বলেন, সরকার দেশের উন্নয়ন ও সমৃদ্বি অর্জনে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। গণতন্ত্রের এই ধারাকে সুসম্মত রাখতে এবং দেশের এই সুফল অর্জনকে ধরে রাখতে এবং জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালি করতে পুনরায় নৌকাকে বিজয়ী করতে হবে। 

বিকেল গড়াতেই কলেজ মাঠের জনসমাবেশ জনসমুদ্রে পরিণত হয়। এ সময় লৌহজং উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্জ ওসমান গনি তালুকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলহাজ্জ আব্দুর রশিদ শিকদারের পরিচালনায় অন্যান্যদের আরোও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা আব্দুর রশিদ মোল্লা, মো. সিরাজুল ইসলাম মৃধা, মো. মজিবুর রহমান, টঙ্গীবাড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আসাদ আল বারেক, ইঞ্জিনিয়ার কাজী ওয়াহিদ, লৌহজং উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক বি.এম. শোয়েব, মো. মেহেদি হাসান, মো. আনোয়ার হোসেন, মো. জাকির হোসেন বেপারী, সুবীর চক্রবর্তী, মো. রুহুল আমিন মোড়ল, মো. আবু ফায়সাল নিপু ফকির, জেলা পরিষদ সদস্য আকলিমা আখি, মো. রুবেল খান, এমিলি পারভিন, মো. আশরাফ হোসেন খান, মো. লুৎফর রহমান তালুকদার, হাজী মো. মোজাম্মেল হক, মো. মনির হোসেন মাষ্ঠার, মো. রফিকুল ইসলাম মোল্লা, মো. আমির হোসেন তালুকদার, হাজী মো. তোপাজ্জল হোসেন শেখ, ডা: মোসলেম খান মন্টু, হাজী আব্দুল মালেক শিকদার, হাজী মো. মহিউদ্দিন মিলন শিকদার, এইচ এম আজিজুল হক, মো. আবুল কালাম আজাদ, মো. আনোয়ার হোসেন বেপারী, মো. আওলাদ হোসেন, উপজেলা যুবলীগের সভাপতি মো. আলমঙ্গীর কবির খান, সাধারন সম্পাদক মো. শাহজাহান খান সাজু, মো. ফায়সাল শিকদার, মো. হুমায়ুন কবীর খোকা মৃধা, মো. হামিদুল উসলাম,  শেখ মো. জামান, মো. হামিদুর রহমান জুয়েল, মো. মাসুম আহাম্মেদ পিন্টু, মো. বিদ্যুৎ আলম মোড়ল, মো. শফিকুল ইসলাম মাদবর, মো. আবু নাসের রতন, মো. সালাউদ্দিন, মো. তুহিন, ওমর ফারুক রাজিব, মো. আশরাফুল ইসলাম শাওন প্রমুখ।

বিডি প্রতিদিন/মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর