Bangladesh Pratidin

প্রকাশ : ২০ সেপ্টেম্বর, ২০১৮ ১৯:০৫ অনলাইন ভার্সন
ঝালকাঠিতে হত্যা মামলার আসামি গ্রেফতার
নিজস্ব প্রতিবেদক, বরিশাল:
ঝালকাঠিতে হত্যা মামলার আসামি গ্রেফতার

গোপালগঞ্জের কোটালীপাড়ার দাস এগ্রো ফার্মার লিমিটেডের মালিক বীরেন্দ্রনাথ দাসের স্ত্রী বেলা দাসকে শ্বাসরোধ করে হত্যা মামলার আসামি মো. অহিদুল বাহাদুরকে (৩৫) গ্রেফতার করেছে র‌্যাব-৮। আজ ঝালকাঠি জেলা সদরের ডুমুরিয়া বাজার সংলগ্ন বাউকাঠি গ্রাম থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব-৮’র বিশেষ দল। জিজ্ঞাসাবাদ শেষে তাকে কোটালীপাড়া থানায় সোপর্দ করা হয়েছে। 

এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব-৮ জানায়, গোপালগঞ্জের কোটালীপাড়ার কান্দি এলাকায় স্থানীয় বীরেন্দ্র নাথ দাসের মালিকানাধীন একটি এগ্রো ফার্ম রয়েছে। দাস এগ্রো ফার্ম লিমিটেড নামে ওই ফার্মে মাছ, মুরগি ও গরু লালন পালন করা হয়। ওই ফার্মে কাজ করতো পিরোজপুরের নেছারাবাদের মধ্য সোহাগদল গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে আ. জব্বার হোসেন (৩২) এবং সোহাগদল গ্রামের বাহাদুর বাড়ির মৃত সামচুল হক বাহাদুর মনুর ছেলে মো. অহিদুল বাহাদুর (৩৫)। 

গত ১৪ সেপ্টেম্বর রাত সাড়ে ৮টা থেকে পরদিন ১৫ সেপ্টেম্বর সকাল ৮টার মধ্যে অহিদুল ও জব্বার ফার্ম মালিক বীরেন্দ্র নাথ দাসের স্ত্রী বেলা দাসকে শ্বাসরোধ করে হত্যার পর তার বাসা থেকে নগদ ১ লাখ টাকা, ১ ভরি ওজনের একটি স্বর্ণের চেইন এবং ডায়মন্ডের একটি নাক ফুল নিয়ে পালিয়ে যায়। 

এ ঘটনায় পরদিন কোটালীপাড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন বীরেন্দ্র নাথ দাস। মামলা দায়েরের ৫দিন পর আজ এক আসামিকে গ্রেফতার করে র‌্যাব। 

বিডি প্রতিদিন/মজুমদার

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow