Bangladesh Pratidin

প্রকাশ : ২১ সেপ্টেম্বর, ২০১৮ ০৮:২৬ অনলাইন ভার্সন
আপডেট : ২১ সেপ্টেম্বর, ২০১৮ ১১:৪৮
রাঙামাটিতে দুর্বৃত্তের হামলায় ইউপিডিএফের দুই কর্মী নিহত
ফাতেমা জান্নাত মুমু, রাঙামাটি
রাঙামাটিতে দুর্বৃত্তের হামলায় ইউপিডিএফের দুই কর্মী নিহত

রাঙামাটির নানিয়ারচর উপজেলায় দুর্বৃত্তদের হামলায় ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) দুই কর্মী নিহত হয়েছেন। আজ শুক্রবার ভোররাতে নানিয়ারচর উপজেলার রাম সুপাড়ি পাড়ায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- আকর্ষণ চাকমা (৪২) ও শ্যামল কান্তি চাকমা (৩০)। 

জানা যায়, রাঙামাটি জেলায় নানিয়ারচর উপজেলার রামসুপাড়ি পাড়ায় ১০/১২জনের একটি সশস্ত্র সন্ত্রাসী গ্রুপ হানা দেয়। এসময় ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) কর্মী আকর্ষণ চাকমা ও সুমন্ত চাকমা নিজ বাড়িতে ঘুমিয়েছিলেন। পরে তাদের ঘর থেকে ডেকে নিয়ে এলোপাতারি কুপিয়ে জখম করে সন্ত্রসীরা। মৃত্যু নিশ্চিত করার জন্য গুলি করে পালিয়ে যায় তারা। এসময় ঘটনাস্থলেই নিহত হন আকর্ষণ চাকমা ও সুমন্ত চাকমা। খবর পেয়ে ঘটনাস্থলে গেছে যৌথবাহিনীর একটি দল।

এ ব্যাপারে রাঙামাটি নানিয়ারচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গেছে পুলিশের একটি বিশেষ দল। এলাকাটা দুর্গম হওয়ায় এখনো লাশ উদ্ধার করা সম্ভব হয়নি।

প্রসঙ্গত, সম্প্রতি এমএন লারমা গ্রুপ অর্থাৎ সংষ্কারপন্থী গ্রুপ ত্যাগ করে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) মূল দলে যোগদান করে আকর্ষণ চাকমা (৪২) ও শ্যামল কান্তি চাকমা ৩০। অভিযোগ উঠেছে, এ ঘটনার জের ধরে তাদের হত্যা করেছে প্রতিপক্ষ গ্রুপ।

বিডি প্রতিদিন/এনায়েত করিম

আপনার মন্তব্য

up-arrow