২১ সেপ্টেম্বর, ২০১৮ ১৭:৫৪

মোরেলগঞ্জে জমি দখলে বাধা দেওয়ায় আহত ৫

মোরেলগঞ্জ প্রতিনিধি:

মোরেলগঞ্জে জমি দখলে বাধা দেওয়ায় আহত ৫

বাগেরহাটের মোরেলগঞ্জে জমি দখলে বাধা দেওয়ায় দুই নারীসহ ৫ জন আহত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার বেলা ১১টার দিকে মোরেলগঞ্জ সদর ইউনিয়নের বিশারীঘাটা বাজার এলাকায় এ ঘটনা ঘটে। 

আহত সোহরাব চাপরাশী (৫৮), সাফিয়া বেগম (৩০) ও মুক্তা আক্তারকে (২১) মোরেলগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর আহত মোতালেব চাপরাশী (৫০) ও রাজিয়া বেগমকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।  

জানা গেছে, মোরেলগঞ্জ সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ সাহাবুদ্দিন তালুকদার বিশারীঘাটা গ্রামের মোতালেব ও রাবেয়া বেগমের কাছ থেকে কুড়ি শতক জমি ক্রয় করেন। ওই জমি দখল করতে গেলে কয়েকজন ওয়ারিশ বাধা দেন। 

এ বিষয়ে অধ্যক্ষ সাহাবুদ্দিন তালুকদার বলেন, ১৯৯৯ সালে জমি কিনেছি। সেখানে আমার ঘর রয়েছে। সেই জমিতে ঘেরাবেড়া দিতে গেলে দাতাপক্ষ অন্যায়ভাবে বাধা দেওয়ার চেষ্টা করে। তবে কোন মারপিটের ঘটনা ঘটেনি। 

জমির দাতা আহত মোতালেব চাপরাশী বলেন, ৭টি দাগ থেকে জমি বিক্রি করা হয়েছে। কিন্তু ক্রেতা ১টি দাগ থেকে অন্যায়ভাবে জমি দখলের চেষ্টা করে। এতে বাঁধা দিলে তার লোকজন মারপিট করে ৫ জনকে আহত করে। বিষয়টি নিয়ে আদালতে মামলা চলছে। 

ইউনিয়ন চেয়ারম্যান মাহমুদ আলী বলেন, বিবাদমান ওই জমি নিয়ে কয়েক দফা শালিসি বৈঠক হয়েছে। আজ সেখানে দুই পক্ষ মুখোমুখি হয়েছে বলে শুনেছি। শেষ পর্যন্ত কি ঘটেছে তা আমার জানা নেই। 

থানার ওসি কেএম আজিজুল ইসলাম বলেন, জমি দখল নিয়ে কোন প্রকার অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। কেউ অভিযোগও দেয়নি। 


বিডি প্রতিদিন/১৯ সেপ্টেম্বর ২০১৮/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর