২১ সেপ্টেম্বর, ২০১৮ ১৭:৫৮

রাজশাহীতে ব্যবসায়ীকে কুপিয়ে ৫ লাখ টাকা ছিনতাই

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী:

রাজশাহীতে ব্যবসায়ীকে কুপিয়ে ৫ লাখ টাকা ছিনতাই

প্রতীকী ছবি

রাজশাহীতে এক পাট ব্যবসায়ীকে কুপিয়ে ৫ লাখ টাকা ছিনতাই করে নিয়েছে দুর্বৃত্তরা। ছিনতাইকারিদের হামলায় আহত পাট ব্যবসায়ীকে গুরুতর অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার ভোর সাড়ে ৫টার দিকে বাগমারা উপজেলার তাহেরপুর পৌরসভার চকিরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

ছিনতাইকারিদের হামলায় আহত পাট ব্যবসায়ীর নাম ইউসুব আলী। তার বাড়ি তাহেরপুর পৌরসভার চকিরপাড়া এলাকায়।

ইউসুব আলীর শ্যালক সোহেল রানা জানান, শুক্রবার তাহেরপুর হাটবার। ভোর থেকেই তাহেরপুর হাটে পাট কেনাবেচা হয়। সে কারণে ভোর সাড়ে ৫টার দিকে পাট কেনার জন্য একটি ব্যগে টাকা নিয়ে তিনি বাড়ি থেকে বের হন। প্রতি হাটবারে তিনি একই সময় একই রাস্তা দিয়ে হেটে হাটে যান।

সোহেল রানা আরও বলেন, বাড়ি থেকে একাই বের হয়ে প্রায় ১০০ গজের মত হেটে ইউসুব আলী একটি পুকুর পাড়ের কাছে পৌঁছালে ৩/৪ জন দুর্বৃত্ত তাকে পিছন থেকে প্রথমে লোহার রড দিয়ে আঘাত করে। এর পর চাইনিজ কুড়াল দিয়ে তিনটি কোপ দেয়। এতে সে পড়ে গেলে দুর্বৃত্তরা তার টাকার ব্যগ ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। পরে তার চিৎকারে আশপাশের লোকজন গিয়ে তাকে উদ্ধার করে বাড়িতে খবর দেয় বলে জানান সোহেল।

তাহেরপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ লুৎফর রহমান বলেন, খবর পেয়ে পুলিশ গিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনার পর তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়। তার মাথা ও শরীরে তিনটি ধরালো অস্ত্রের তিনটি কোপ ও লোহার রডের আঘাত রয়েছে। তদন্ত করে এ ঘটনার সঙ্গে জড়িতদের সনাক্ত করার চেষ্টা করা হচ্ছে বলে জানান তিনি।

বাগমারা থানার ওসি নাছিম আহমেদ বলেন, ছিনতাইকারিদের সনাক্ত করতে পুলিশ কাজ শুরু করেছে। দ্রুত তাদের ধরে আইনের আওতায় আনা হবে বলে আশা প্রকাশ করেন এই পুলিশ কর্মকর্তা।


বিডি প্রতিদিন/১৯ সেপ্টেম্বর ২০১৮/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর