২১ সেপ্টেম্বর, ২০১৮ ২০:১০

'ইসলামী শাসনের সোনালী অধ্যায় সৃষ্টি করতে চায় ইসলামী ঐক্যজোট'

নরসিংদী প্রতিনিধি:

'ইসলামী শাসনের সোনালী অধ্যায় সৃষ্টি করতে চায় ইসলামী ঐক্যজোট'

ইসলামী ঐক্যজোট চেয়ারম্যান মাওলানা আবদুল লতিফ নেজামী বলেছেন, ইসলামী ঐক্যজোট দেশে ইসলামী শাসনের সোনালী অধ্যায় সৃষ্টি করতে চায়। সমাজে মাদক সন্ত্রাস অপরাধ প্রবনতা বেড়েই চলেছে। সর্বত্র নৈতিক অবক্ষয় অশ্লীলতা অপসংস্কৃতি ছড়িয়ে পড়েছে। এমতাবস্থায় ইসলামই দেশ ও জাতির মঙ্গলাকাঙ্খী হতে প্রণোদনা যোগায়। 

শুক্রবার দুপুরে নরসিংদী শহরের জনপ্রিয় রেস্টুরেন্টে আয়োজিত স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

এসময় তিনি আরো বলেন, এ দেশের সংখ্যাগরিষ্ঠ গণজনতার পরম আকাঙ্খা হচ্ছে ইসলামী শাসন। আমাদের বাংলাদেশিত্ব ও ইসলাম ধর্মই আমাদের জাতিস্বত্তার অস্তিত্বের শর্ত। ইসলাম ধর্ম আমাদের স্বাধীনতা-সার্বভৌমত্বের গ্যারান্টি। 

নরসিংদী জেলা সভাপতি মাওলানা মজিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইসলামী ঐক্যজোটের তথ্য ও গভেষনা সচিব আলহাজ্ব ওবায়দুল হক, জেলা সাধারণ সম্পাদক মাওলানা হারিছুল হক, মাওলানা যোবায়ের হোসেন,রফিকুল ইসলাম, ইসলামী ছাত্র সমাজের সভাপতি হাফেজ নুরুজ্জামান প্রমূখ।

ইসলামী ঐক্যজোট চেয়ারম্যান আগামী নির্বাচন ও জাতীয় রাজনীতিতে আবারো বিদেশি হস্তক্ষেপের কামনাকে অনভিপ্রেত হিসেবে অখ্যায়িত করে আরও বলেন, রাজনৈতিক অস্থিরতার আবহ সৃষ্টির মাধ্যমে জাতীয় রাজনীতিতে আবারো বিদেশি হস্তক্ষেপ অনিবার্য করে তোলার প্রয়াস চালানো হচ্ছে। এবারও দেশে উদ্ভুত রাজনৈতিক পরিস্তিতি নিয়ে জাতিসংঘ মহাসচিবসহ বিদেশিদের তৎপর হয়ে উঠতে দেখা যাচ্ছে। ইতিমধ্যে ঢাকাস্থ বিদেশী কূটনীতিকরা এবং বিদেশি অনেক পদস্থ কর্মকর্তা বাংলাদেশ সফর করে সৃষ্ট পরিস্থিতি নিরসনের সুপারিশ করছেন।


বিডি প্রতিদিন/২১ সেপ্টেম্বর ২০১৮/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর