Bangladesh Pratidin

প্রকাশ : ২১ সেপ্টেম্বর, ২০১৮ ২১:৪৩ অনলাইন ভার্সন
আপডেট : ২১ সেপ্টেম্বর, ২০১৮ ২১:৫৬
পরিবারের সদস্যদের বেঁধে দুই বোনকে ধর্ষণের অভিযোগ
লক্ষ্মীপুর প্রতিনিধি :
পরিবারের সদস্যদের বেঁধে দুই বোনকে ধর্ষণের অভিযোগ

পরিবারের সদস্যদের বেঁধে রেখে লক্ষ্মীপুরে দুই বোনকে ধর্ষণের অভিযোগ উঠেছে। শুক্রবার ভোর রাতে সদর উপজেলার চরভূতা এলাকায় এ ঘটনা ঘটে। 

এ ঘটনায় থানায় ভিকটিমদের পরিবারের পক্ষ থেকে অভিযোগের পর বিকালে লক্ষ্মীপুরের সহকারি পুলিশ সুপার ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করেন। তবে এ ঘটনায় এখনো পর্যন্ত মামলা না নেওয়াসহ অভিযুক্ত বাহার ও ফারুককে আটক করতে পারেনি পুলিশ। 

ভিকটিম দুই বোন ও পরিবারের সদস্যরা জানান, ভোর রাতে প্রাকৃতিক ডাকে ঘর থেকে বের হন দুই বোন। এসময় ফারুকের নেতৃত্বে ১০/১২ জনের একটি দল তাদের মুখ চেপে ধরে পুকুর পাড়ে নিয়ে যায়। এসময় তাদের ঘরে ঢুকে ভিকটিমদের মা আমেনা, নানী নুরজাহান ও বড়বোন সাজুকে মারধরসহ হাত মুখ বেঁধে রাখে তারা। পরে রুপসীকে (ছদ্মনাম) ফারুক ও রুপালীকে (ছদ্মনাম) বাহার ধর্ষণ করে বলে অভিযোগ করেন ভিকটিমরা। পরে তাদের চিৎকারে আশে-পাশের লোকজন এসে তাদের হাত ও মুখ বাঁধা অবস্থায় উদ্ধার করে। এ ঘটনায় ভিকটিম দুই বোনের মা বাদী হয়ে সদর থানায় অভিযোগ করার পর ঘটনাস্থলে যায় পুলিশ।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. লোকমান হোসেন মুঠোফোনে বলেন, ধর্ষণের ঘটনা শুনে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।


বিডি প্রতিদিন/২১ সেপ্টেম্বর ২০১৮/হিমেল

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow