২২ সেপ্টেম্বর, ২০১৮ ১৬:৪৩

স্ত্রী ও সন্তানের সন্ধানে রাঙামাটিতে সংবাদ সম্মেলন

ফাতেমা জান্নাত মুমু, রাঙামাটি

স্ত্রী ও সন্তানের সন্ধানে রাঙামাটিতে সংবাদ সম্মেলন

স্ত্রী ও সন্তানদের সন্ধানে রাঙামাটিতে সংবাদ সম্মেলন করেছে মো. ইসহাক নামের এক ব্যক্তি। শনিবার সকালে রাঙামাটির একটি রেস্তোরাঁয় সংবাদ সম্মেলন করেন তিনি।

এ সময় ইসহাক জানান, ১৬ বছর আগে লংগদু উপজেলার কলাবুনিয়া এলাকার ফজলে আলির মেয়ে তাসলিমা বেগমের সঙ্গে তার বিয়ে হয়। বর্তমানে তাদের সংসারে ৩ ছেলে রয়েছে। গত ৬ আগস্ট সকাল ১০টার দিকে ইসহাকের অনুপস্থিতিতে তিন ছেলেসহ নগদ ৭৭ হাজার টাকা এবং তিন ভরি স্বর্ণালঙ্কার নিয়ে তার স্ত্রী নিখোঁজ হন। এ ঘটনায় শ্বশুরবাড়িতে যোগাযোগ করলে তারা উল্টো হুমকি দেন এবং নিজেই খুঁজে নিতে বলেন। পরে ৭ আগস্ট বরকল থানায় ইসহাক সাধারণ ডায়রি করেন। সাধারণ ডায়রি নং ১৭২। 

ইসহাক বলেন, আমার স্ত্রীর ভাই লাল মিয়া ও বোন শাহিনুর পরিকল্পনা করে প্রলোভন দেখিয়ে আমার স্ত্রীকে ঘর থেকে বের করেছে এবং তারাই তাকে কোথাও গুম করে রেখেছে। আগেও তারা এমন ষড়যন্ত্র করার চেষ্টা করেছিল। 

তিনি আরও বলেন, আমি নিকট আত্মীয়দের বাড়ি-ঘরসহ অনেক জায়গায় তাদেরকে খুঁজেছি কিন্তু কোথাও খুঁজে পাচ্ছি না। আমি আমার স্ত্রী ও সন্তানদের উদ্ধারের দাবি জানাই। সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন একই এলাকার বাসিন্দা নাজমুল হোসেন ও মো. নাজমুল ইসলাম।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত তাফসীর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর