Bangladesh Pratidin

প্রকাশ : ২২ সেপ্টেম্বর, ২০১৮ ২১:০৪ অনলাইন ভার্সন
ফরিদপুরে লিয়াকত সিকদারের গণসংযোগ
ফরিদপুর প্রতিনিধি
ফরিদপুরে লিয়াকত সিকদারের গণসংযোগ

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি, ফরিদপুর-১ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী লিয়াকত সিকদার বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে দেশের মানুষ বিপুল ভোটের মাধ্যমে আওয়ামী লীগকে পুনরায় ক্ষমতায় আনবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ বিশ্বের সাথে তাল মিলিয়ে এগিয়ে যাচ্ছে। দেশকে উন্নত রাষ্ট্রে পরিণত করতে শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। 

শুক্রবার ও শনিবার বোয়ালমারী ও আলফাডাঙ্গার উপজেলায় সাতটি ইউনিয়নের বিভিন্ন বাজার ও গ্রামে এই গণসংযোগ করেন তিনি। শনিবার সকাল থেকে ছাত্রলীগের এই নেতা বোয়ালমারীর গুনবহা বাজার, আলফাডাঙ্গার শিরগ্রাম, পানাইল, বুরাইচ, গোপালপুর বাজার, আলফাডাঙ্গা সদরসহ বিভিন্ন জায়গায় পথ সভা করেন। এছাড়া আলফাডাঙ্গার আওয়ামী লীগ কার্যালয়ে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করেন। 

লিয়াকত সিকদার বলেন, সরকারের উন্নয়নের কাজ এখন বিশ্বে প্রশংসিত হচ্ছে। তাই বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড মানুষের মাঝে তুলে ধরে নৌকা প্রতীকে ভোট চেয়ে আবারও বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনাকে ক্ষমতায় আনার আহ্বান জানান। 

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আকরাম হোসেন, সাধারণ সম্পাদক সৈয়দ আবুল বাশারসহ দলের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। 

এর আগে, শুক্রবার বোয়ালমারীর সাতৈর ইউপি, ঘোষপুর ইউপি, চতুল, ইউপি, শেখর ইউপির বিভিন্ন হাট-বাজের নৌকা প্রতীকে ভোট চেয়ে গণসংযোগ করেন লিয়াকত শিকদার।

বিডি প্রতিদিন/এনায়েত করিম

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow