Bangladesh Pratidin

প্রকাশ : ২৩ সেপ্টেম্বর, ২০১৮ ০৪:৫৬ অনলাইন ভার্সন
আপডেট : ২৩ সেপ্টেম্বর, ২০১৮ ১০:৩০
ঝিনাইদহে 'বন্দুকযুদ্ধে' নিহত ১
ঝিনাইদহ প্রতিনিধি
ঝিনাইদহে 'বন্দুকযুদ্ধে' নিহত ১

ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলায় দু-দল মাদক ব্যবসায়ীর মধ্যে গোলাগুলিতে সেলিম (৪২) নামের এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। উপজেলার বলুহর ডাকাত-তলা মাঠ এলাকায় শনিবার দিবাগত রাত ২টার দিকে এ ঘটনা ঘটে।। এসময় ঘটনাস্থল থেকে অস্ত্র, গুলি, মাদকদ্রব্য ও মাইক্রোবাস উদ্ধার করেছে বলে পুলিশ দাবি করেছে। নিহত সেলিম উপজেলার কাশিপুর গ্রামের নুর ইসলামের ছেলে।

কোটচাঁদপুর থানার ওসি বিপ্লব কুমার সাহা জানান, কোটচাঁদপুর উপজেলার বলুহর ডাকাততলা মাঠ এলাকায় দু-দল মাদক ব্যবসায়ীদের মধ্যে গোলাগুলি হয়। গোলাগুলির খবর পেয়ে পুলিশ সেখানে উপস্থিত হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। সে সময় ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় সেলিমের নামের এক মাদক ব্যবসায়ীর লাশ উদ্ধার করা হয়। এ সময় ঘটনাস্থল থেকে ১ টি ওয়ান শুটার গান, ২ রাউন্ড গুলি, ৪০ বোতল ফেনসিডিল, ৩০০ পিস ইয়াবা, ৪টি মোবাইল সেট ও ১টি প্রাইভেট করা উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, ধারনা করা হচ্ছে মাদকের টাকা ভাগাভাগি করা নিয়ে এ গোলাগুলির ঘটনা ঘটেছে। নিহত সেলিমের নামে থানায় একাধিক মাদক মামলা রয়েছে। লাশ কোঁটচাদপুর থানায় রাখা হয়েছে। ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

বিডি প্রতিদিন/এ মজুমদার/ফারজানা 

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow