Bangladesh Pratidin

প্রকাশ : ২৩ সেপ্টেম্বর, ২০১৮ ১৩:৪৭ অনলাইন ভার্সন
রাঙামাটিতে ট্রাক-অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে আহত ৫
রাঙামাটি প্রতিনিধি:
রাঙামাটিতে ট্রাক-অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে আহত ৫

রাঙামাটিতে ট্রাক ও সিএনজির (অটোরিক্সা) মুখোমুখি সংঘর্ষে ৫ জন আহত হয়েছে। রবিবার দুপুর ১২টার দিকে শহরের ভেদভেদি বেতার কেন্দ্র এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন আব্দুল মালেক (৪৫), উজ্জ্বল দত্ত (৪০), দিলোয়ারা বেগম (৩৮), আব্দুল বাতেন(৪৫) ও তাহমিনা আক্তার (২৮)। 

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, রাঙামাটি থেকে একটি ট্রাক (নোয়াখালি-ড  ১১-০২৫৩) চট্টগ্রাম যাচ্ছিল। এসময় চট্টগ্রাম থেকে ৫ যাত্রী নিয়ে একটি সিএনজি (অটোরিক্সা নং চট্টমেট্টো-থ ১২-৪২৪৪) রাঙামাটি শহরের ভেদভেদি বেতার কেন্দ্র এলাকায় প্রবেশ করলে ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় অটোরিক্সাটি দুমড়ে মুচড়ে যায়। 

মারাত্মক আহত হয় আব্দুল মালেক (৪৫), উজ্জ্বল দত্ত (৪০), দিলোয়ারা বেগম (৩৮), আব্দুল বাতেন (৪৫) ও তাহমিনা আক্তার (২৮)। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় পুলিশ ও সেনা সদস্যরা। আহতদের উদ্ধার করে রাঙামাটি মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তাদের মধ্যে দিলোয়ারা বেগম, উজ্জ্বল দত্ত ও তাহামিনার অবস্থা অবনতি হলে রাঙামাটি সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাদের চট্টগ্রাম মেডিক্যালে প্রেরণ করেণ। 

রাঙামাটি মানিকছড়ি পুলিশ ফারির এসআই মো. ইউসুফ এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আহতদের মধ্যে তিনজনের অবস্থা আশংকাজনক। তাদেরকে উন্নত চিকিৎসার জন্য দ্রুত চট্টগ্রামে পাঠানো হয়েছে। ঘাতক ট্রাক চালককে আটক করা সম্ভব না হলেও ট্রাকটি পুলিশ হেফাজতে রয়েছে। আহতদের স্বজনদের খবর দেওয়া হয়েছে। বর্তমানে সড়ক দুর্ঘটনায় আহত বাকি দু’জন রাঙামাটি হাসপাতালে চিকিৎসাধীন।


বিডি প্রতিদিন/২৩ সেপ্টেম্বর ২০১৮/হিমেল

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow