২৩ সেপ্টেম্বর, ২০১৮ ১৪:৫২

পাবনায় ভাইয়ের হাতে ভাই খুন

পাবনা প্রতিনিধি:

পাবনায় ভাইয়ের হাতে ভাই খুন

পাবনার ঈশ্বরদীতে পারিবারিক বিরোধের জের ধরে ছোট ভাই খোকন মন্ডলকে (২৫) পিটিয়ে হত্যা করেছে তার বড় ভাই লিখন মন্ডল (২৮)। রবিবার সকাল সাতটার দিকে এই ঘটনা ঘটে। 

নিহত খোকন মন্ডল জেলার ঈশ্বরদী উপজেলার সাহাপুর গ্রামের মালিথাপাড়ার ইউনুস আলী মালিথার ছেলে। 

পরিবার ও স্থানীয়দের বরাত দিয়ে ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিম উদ্দিন বলেন, গত কয়েকদিন ধরে খোকন মন্ডলের সাথে তার বড় ভাই লিখন মন্ডলের স্ত্রী শারমিন খাতুনের পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া-বিবাদ হয়। এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে শারমিন খাতুন তিনদিন পূর্বে বাবার বাড়িতে চলে যায়। 

যাওয়ার সময় তার স্বামী লিখন মন্ডলকে তার স্ত্রী বলে যায়, যে ঘটনার সুরাহা না হলে সে আর এই বাড়িতে ফিরবে না। এ নিয়ে দুই ভাইয়ের মধ্যে গত ২/৩ দিন ধরে ঝগড়াও হয়। ঘটনার সময় খোকন মন্ডলের স্ত্রী রিনি খাতুন ঘুম থেকে উঠে বাড়ির বাইরে যায়। সেই সুযোগে লিখন মন্ডল ঘরে ঢুকে তার ঘুমন্ত ছোট ভাই খোকন মন্ডলকে লোহার হাতুরী ও রড দিয়ে মাথায় এলোপাথারী আঘাত করে। পরে চিৎকারে শুনে স্ত্রী ও পরিবারের লোকজন তাকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে নিহতের স্ত্রী রিনা খাতুন বলেন, দুই ভাইয়ের মধ্যে ঝামেলা ছিল। এরই জের ধরে বড় ভাই আমার স্বামীকে হত্যা করেছে, এই হত্যাকান্ডের বিচার চাই।

সাহাপুর ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডে সদস্য তহিদুল ইসলাম তুহিন বলেন, কোন প্রকার বিচার বহির্ভূত হত্যাকান্ডই আমরা সমর্থন করি না। এই ঘটনার সুষ্ঠু বিচার হোক, আমরা গ্রামবাসী সেটাই দাবি করছি।  

ওসি আরো জানান, খবর পেয়ে ঘটনাস্থলে আমাদের পুলিশ পাঠানো হয়েছে। লিখন মন্ডল পলাতক থাকলেও তাকে আটকের চেষ্টা চলছে। মরদেহ ময়নাতদন্তের জন্য পাবনা মর্গে রয়েছে। তবে এখন পর্যন্ত থানায় এই ঘটনায় মামলা দায়ের করেন নাই। নিহতের বাবা ও স্বজনদের থানায় তলব করা হয়েছে। তারা এসে লিখিতভাবে অভিযোগ দিলে সেটি মামলা হিসেবে নথিভুক্ত করা হবে বলেও জানান তিনি।  


বিডি প্রতিদিন/২৩ সেপ্টেম্বর ২০১৮/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর