২৩ সেপ্টেম্বর, ২০১৮ ১৮:০৮

'উন্নয়নের রূপকার শেখ হাসিনা সরকার'

নাটোর প্রতিনিধি:

'উন্নয়নের রূপকার শেখ হাসিনা সরকার'

শেখ হাসিনার সরকারকে শিক্ষা, স্বাস্থ্য, প্রযুক্তিসহ সব ক্ষেত্রে উন্নয়নের রূপকার বলে মন্তব্য করেছেন নাটোর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও নাটোর-১ আসনের সংসদ সদস্য আবুল কালাম আজাদ। তিনি বলেন, শেখ হাসিনার সরকার যা বলে তাই করে। গত ৮ বছর আগে এ লালপুর-বাগাতিপাড়ার চেহারা কী ছিল তা মানুষের জানা আছে। প্রধানমন্ত্রীর আন্তরিকতায় ব্যাপক উন্নয়নের সুফল ভোগ করছে পুরো বাগাতিপাড়া ও লালপুর উপজেলাবাসী।

আজ রবিবার বিকেলে নাটোরের লালপুরে নাওদাঁড়া নদীর ঘাট থেকে পালোহারা মোড় পর্যন্ত(চেঃ ১০০০-১৭৪০ মি.) কাচা রাস্তা পাকাকরণের শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব বলেন।

ডা. মো. সামছুল ইসলামের সভাতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পাকাকরণ কাজের শুভ উদ্বোধন করেন নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য এ্যাড. আবুল কালাম আজাদ। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লালপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতি আফতার হোসেন ঝুলফু, সাধারণ সম্পাদক জনাব ইসাহাক আলী, যুগ্ন সম্পাদক মাহামুদুল হক মুকুল, গোলাম কাউছার,৭নং ওয়ালিয়া ইউনিয়ন চেয়ারম্যন আনিছুর রহমান, জেলা আওয়ামী লীগ সদস্য আব্দুল্লাহ আল সাফি টুকুু,৭নং ওয়ালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান, থানা আওয়ামী লীগের সদস্য ও দলিল লেখক সমিতির সভাপতি ফিরোজ আল হক ভুঁইয়া প্রমুখ

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর