Bangladesh Pratidin

প্রকাশ : ২৩ সেপ্টেম্বর, ২০১৮ ১৮:২৫ অনলাইন ভার্সন
নেত্রকোনায় মাদক মামলায় ৩ জনের যাবজ্জীবন
নেত্রকোনা প্রতিনিধি:
নেত্রকোনায় মাদক মামলায় ৩ জনের যাবজ্জীবন

নেত্রকোনার পূর্বধলায় মাদক মামলায় ৩ জনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে জেলা ও দায়রা জজ আদালত। সেইসাথে প্রত্যাককে ৫০ হাজার টাকা করে অর্থদন্ড দেয়া হয়েছে। অনাদায়ে আরো ১ বছরের কারাদণ্ড প্রদান করা হয়। আজ রবিবার দুপুরে জনার্কীণ আদালাতে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক  কে এম রাশেদুজ্জামান রাজা এ রায় প্রদান করেন। 

প্রথমবারের মতো নেত্রকোনায় মাদক মামলায় দন্ডপ্রাপ্ত হওয়ায় সন্তুষ্টি প্রকাশ করেছেন রাষ্ট্র পক্ষের আইনজীবী। দন্ডপ্রাপ্ত আসামীরা হলেন, পূর্বধলার সরকার শাহারিয়ার আলম, নাজমুল হক ও রফিকুল ইসলাম।

নেত্রকোনা জেলা ও দায়রা জজ আদালতের পিপি ইফতেকার উদ্দিন মাসুদ জানান, ২০১৫ সালে ৬ জুন রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে পূর্বধলা থানা পুলিশ দূর্গাপুর শ্যামগঞ্জ সড়কের চৌরাস্তা মোড় থেকে তাদেরকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে বিক্রির উদ্দেশ্যে নিয়ে আসা ৫শ' গ্রাম হেরোইন উদ্ধার করে পুলিশ। যার আনুমানিক মূল্য ৫০ লাখ টাকা। পরবর্তীতে এস আই রফিকুল ইসলাম বাদী হয়ে পূর্বধলা থানায় মাদকদব্য নিয়ন্ত্রণ  আইনে একটি মামলা দায়ের করেন। তদন্ত শেষে পুলিশ একই বছর ১১ আগষ্ট আদালতে চার্জসীট দাখিল করে। আদালত ৮ জন স্বাক্ষীর স্বাক্ষ্যগ্রহণ শেষে এ রায় দেন। এ রায় সমাজে দৃষ্টান্ত হয়ে থাকবে বলেও জানান রাষ্ট পক্ষের আইনজীবী ইফতেকার উদ্দিন মাসুদ।

বিডি প্রতিদিন/এ মজুমদার

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow