Bangladesh Pratidin

প্রকাশ : ২৩ সেপ্টেম্বর, ২০১৮ ১৮:৫৮ অনলাইন ভার্সন
আপডেট : ২৩ সেপ্টেম্বর, ২০১৮ ১৯:০০
লালমনিরহাটে ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতা গুলিবিদ্ধ
লালমনিরহাট প্রতিনিধি
লালমনিরহাটে ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতা গুলিবিদ্ধ
প্রতীকী ছবি

লালমনিরহাটের আদিতমারি উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মিজানুর রহমান মিজান (৪৪) নামে এক মাদক বিক্রেতা গুলিবিদ্ধ হয়েছেন। এ সময় মাদক ব্যবসায়ীদের গুলিতে এক পুলিশ সদস্য আহত হয়েছে।
রবিবার বিকেল ৫টার দিকে উপজেলার দুর্গাপুর ইউনিয়নের গোবধা এলাকায় এ ‘বন্দুকযুদ্ধ’ হয়। মিজান উপজেলার দুর্গাপুর ইউনিয়নের উত্তর গোবধাম গ্রামের হোসেন আলীর ছেলে।
আদিতমারি থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুদ রানা জানান, মিজান ও তার সহযোগিরা মাদকের চালান নিয়ে তার বাড়িতে অবস্থান করছে- এমন খবরে দুর্গাপুর ইউপির উত্তর গোবধা এলাকায় অভিযান চালায় পুলিশ। সেখান থেকে ৫০ বোতল ফেন্সিডিলসহ মিজানকে আটক করে তার দেওয়া তথ্য মতে গোবধা এলাকায় অন্য মাদক ব্যবসায়ীদের গ্রেফতারের জন্য অভিযান চালানো হয়। এসময় মাদক বিক্রেতারা পুলিশের ওপর হামলা করলে পুলিশ শর্টগানের এক রাউন্ড গুলি ছোড়ে। এতে মিজানের দুই পায়ে গুলি লাগে। গুলিবিদ্ধ অবস্থায় তাকে আটক করে আদিতমারি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে পুলিশ। ঘটনাস্থল থেকে আরো ১৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। এ সময় মাদক ব্যবসায়ীদের আক্রমণে থানার সহকারি-পরিদর্শক (এএসআই) আমিনুল আহত হয়। মিজানের বিরুদ্ধে ৭টি মাদক মামলা আছে। এ ঘটনায় মাদক বিক্রেতা মিাজানের বিরুদ্ধে মামলা করা হচ্ছে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।

বিডি প্রতিদিন/ সালাহ উদ্দীন

 

 

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow