Bangladesh Pratidin

প্রকাশ : ২৩ সেপ্টেম্বর, ২০১৮ ১৯:৪৭ অনলাইন ভার্সন
দিনাজপুরে বাসচাপায় মোটরসাইকেল আরোহী নিহত, মহাসড়ক অবরোধ
দিনাজপুর প্রতিনিধি
দিনাজপুরে বাসচাপায় মোটরসাইকেল আরোহী নিহত, মহাসড়ক অবরোধ

দিনাজপুর-ঢাকা মহাসড়কের ফুলবাড়ীতে যাত্রীবাহী বাসের চাপায় জাহিদুল নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। একই ঘটনায় গুরুতর আহত হয়েছে আব্দুল হাকিম নামে এক স্থানীয় সাংবাদিক।

রবিবার বিকাল ৫টার দিকে দিনাজপুর-ঢাকা মহাসড়কের ফুলবাড়ীর রাজারামপুর ফকিরপাড়া মোড়ে এ দুর্ঘটনা ঘটে। 

এ ঘটনায় এক ঘণ্টা মহাসড়ক অবরোধ করে রাখে বিক্ষিপ্ত এলাকাবাসী। এ সময় মহাসড়কের দুই পার্শে কয়েকশ' যানবহন আটকা পড়ে। পরে পুলিশের হস্তক্ষেপে এলাকাবাসী অবরোধ তুলে নিলে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

নিহত মোটরসাইকেল আরোহী জাহিদুল(৪৫) নবাবগঞ্জ উপজেলার দলারদর্গা রামপুরা গ্রামের মুক্তিযোদ্ধা আব্দুল জলিলের ছেলে। এবং আহত সাংবাদিক আব্দুল হাকিম (৪৪) বিরামপুর উপজেলার চাঁদপুর গ্রামের সামসুদ্দিনের ছেলে ও সে দিনাজপুর থেকে প্রকাশিত দৈনিক উত্তরবাংলা পত্রিকার বিরামপুর উপজেলা সংবাদদাতা।

ফুলবাড়ী থানার ভারপ্রার্প্ত কর্মকর্তা ওসি শেখ নাসিম হাবিব প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে বলেন, বিকালে ৫টার দিকে জাহিদুল ও সাংবাদিক আব্দুল হাকিম দিনাজপুর থেকে মোটরসাইকেল যোগে আসার পথে ফুলবাড়ী উপজেলার ফকিরপাড়া মোড়ে বিপরীত দিক থেকে যাওয়া একটি যাত্রীবাহী মেইল বাস চাপা দেয়। এসময় মোটরসাইকেল আরোহী জাহিদুলের ঘটনাস্থলে মৃত্যু হয়। একই ঘটনায় মোটরসাইকেলের পিছনে থাকা সাংবাদিক আব্দুল হাকিম গুরুতর আহত হয়। আহত সাংবাদিক আব্দুর হাকিমকে উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

বিডি-প্রতিদিন/২৩ সেপ্টেম্বর, ২০১৮/মাহবুব

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow