Bangladesh Pratidin

প্রকাশ : ২৩ সেপ্টেম্বর, ২০১৮ ২৩:৪৮ অনলাইন ভার্সন
নাটোরে ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ৫
নাটোর প্রতিনিধি:
নাটোরে ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ৫

নাটোরের সিংড়া উপজেলার খেজুরতলায় ফুটবল খেলাকে কেন্দ্র করে মহাসড়কে গাছের গুড়ি ফেলে ট্রাক থামিয়ে ৫ সাবেক ৫ খোলেয়াড় ও কোচকে বেধড়ক মারপিট করেছে স্থানীয় আওয়ামী লীগের কতিপয় নেতাকর্মী।

রবিবার সন্ধ্যায় নাটোর ষ্টেডিয়ামে বঙ্গবন্ধু কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় রানার্স আপ  হয়ে সিংড়ায় ফেরার পথে এই হামলার ঘটনা ঘটে । 

আহতরা হলেন সিংড়ার পৌর শহরের দমদমা এলাকার কায়সার আহম্মেদ (৩২), জেকি (৩০),মিজানুর রহমান মিজান (২৩),রাজিব হোসেন (৩০) ও শাকিল (৩০)। আহতরা বর্তমানে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রযেছেন।

আহতরা জানান , সিংড়া উপজেলা ক্রীড়া সংস্থা অনুর্ধ্ব ১৭ ফুটবল দল গঠনের সময় খেজুরতলা এলাকার এক ফুটবল খেলোয়াড়ের বয়স বেশি হওয়ায় বাছাইকালে তাকে বাদ দেয়া হয়। এ ঘটনার জের ধরে তাদের মারপিট করা হয়েছে। 

রবিবার নাটোরের শংকর গোবিন্দ চৌধুরী ষ্টেডিয়ামে ফাইনাল খেলা শেষে ট্রাকযোগে রানার্স আপ দলটি সিংড়া পৌর শহরে রওনা দেয়। পথিমধ্যে নাটোর-বগুড়া  মহাসড়কের খেজুরতলায় গাছের গুড়ি ফেলে রাস্তায়  ব্যারিকেড দিয়ে ট্রাকে থাকা খেলোয়াড়, কোচ ও দর্শকদের লাঠি ও লোহার পাইপ নিয়ে এলোপাথাড়ি মারপিট করা শুরু করে স্থানীয আওয়ামী লীগ নেতাকর্মীরা। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

বিডি-প্রতিদিন/ ই-জাহান

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow