Bangladesh Pratidin

প্রকাশ : ২৪ সেপ্টেম্বর, ২০১৮ ০৬:০০ অনলাইন ভার্সন
বরিশালে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২
অনলাইন ডেস্ক
বরিশালে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২
প্রতীকী ছবি

বরিশালে পৃথক দু’টি সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছেন। এছাড়া আহত হয়েছেন এক ভ্যানচালকসহ আরো ২ জন।

রবিবার দিবাগত রাতে বরিশাল নগরের সিঅ্যান্ডবি রোড ও উজিরপুর উপজেলার আটিপাড়ায় এ দু’টি দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, সন্ধ্যা ৭টার দিকে যাত্রীবাহী একটি বাস বরিশাল থেকে আগৈলঝাড়ার দিকে যাচ্ছিলো। পথিমধ্যে আটিপাড়া এলাকায় আগৈলঝাড়ার দিকে যাওয়া একটি যাত্রীবাহী ভ্যান গাড়িকে পেছন থেকে ধাক্কা দেয় বাসটি। 

এতে ভ্যানগাড়িটি দুমড়ে মুচড়ে রাস্তার পাশে পড়ে যায় এবং ভ্যানের আরোহী বাবুল ফকির (৪৬) ঘটনাস্থলেই নিহত হয়। 

অপরদিকে ভ্যানের চালক রবেল (৩৫), অপর আরোহী শাহআলম ফকির (৩৫) গুরুতর আহত হয়।

এসময় স্থানীয়রা চালক সায়েমসহ বাসটি আটক করে পুলিশে সোপর্দ করে। সায়েম বরিশালের বিমানবন্দর থানাধীন বাড়ৈখালী এলাকার আশরাফুলের ছেলে।

অপরদিকে আহতদের উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে তাদের সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

বিষয়টি নিশ্চিত করে গৌরনদী হাইওয়ে থানার সার্জেন্ট ইমরান জানান, ঘটনার পর পরই বাসসহ চালককে আটক করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

অপরদিকে রাত পৌনে ১০টার দিকে বরিশাল নগরের সিঅ্যান্ডবি রোড বিএডিসি অফিসের সামনে পিকআপ ভ্যানের চাপায় বাইসাইকেল আরোহী এক যুবক নিহত হয়েছেন। 

নিহত গৌরাঙ্গ বালা (৩০) বরিশালের আগৈলঝাড়া উপজেলার রামানন্দেরআক গ্রামের মনোরঞ্জন বালার ছেলে এবং বরিশালস্থ পদক্ষেপ এনজিওতে কর্মরত ছিলেন।

স্থানীয়রা জানান, সড়কের পাশ দিয়ে বাইসাইকেল চালিয়ে গৌরাঙ্গ বালা চৌমাথা বাজার থেকে উপজেলা পরিষদের দিকে যাচ্ছিলো। এসময় স্বরুপকাঠি থেকে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের জন্য ডিম নিয়ে আসা একটি পিকআপ ভ্যান বাইসাইকেলসহ গৌরাঙ্গকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই গৌরাঙ্গর নিহত হয়।

এসময় স্থানীয়রা পিকআপ ভ্যান চালক সিরাজুল ইসলামকে গাড়িটিসহ আটক করে পুলিশে সোপর্দ করে। আটক সিরাজুল পিরোজপুর জেলার নেছারাবাদ উপজেলার জয়পট্টি এলাকার বাসিন্দা সোহরাব হোসেনের ছেলে বলে জানিয়েছেন কোতয়ালি মডেল থানার উপ পরিদর্শক (এসআই) মিজান।

বিডি প্রতিদিন/ ই-জাহান

আপনার মন্তব্য

up-arrow