Bangladesh Pratidin

প্রকাশ : ২৪ সেপ্টেম্বর, ২০১৮ ১১:৫৫ অনলাইন ভার্সন
আপডেট : ২৪ সেপ্টেম্বর, ২০১৮ ১৫:২৮
বি চৌধুরী-ড.কামালের জগাখিচুড়ি ঐক্য টিকবে না: কাদের
অনলাইন ডেস্ক
বি চৌধুরী-ড.কামালের জগাখিচুড়ি ঐক্য টিকবে না: কাদের

বিকল্প ধারা বাংলাদেশের প্রেসিডেন্ট ও সাবেক রাষ্ট্রপতি অধ্যাপক এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী ও জাতীয় ঐক্য প্রক্রিয়ায় আহ্বায়ক ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেনের জগাখিচুড়ি ঐক্য শেষ পর্যন্ত টিকবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

সোমবার সকালে কক্সবাজারের একটি নতুন হোটেল পরিদর্শনে গিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ মন্তব্য করেন তিনি।

নির্বাচনের আগে যুক্তফ্রন্টের জাতীয় ঐক্য প্রক্রিয়ায় কোন প্রভাব পড়বে কি না এমন প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, আসলে এটা জগাখিচুড়ি ঐক্য। এই জগাখিচুড়ি ঐক্য শেষ পর্যন্ত টিকবে, এটা আমাদের বিশ্বাস হচ্ছে না।

রেল পথে ব্যর্থ হয়েছে সড়ক পথেও আওয়ামী নির্বাচনী যাত্রা ব্যর্থ হবে বলে বিএনপির এমন বক্তব্যের জবাবে ওবায়দুল কাদের বলেন, এই নির্বাচনী সফরের একটা সমাবেশের সমপরিমাণ লোক তারা ঢাকায় জমায়েত করতে পারে নাই। এখানেই তো বিএনপির গায়ের জ্বালা, অন্তর্জ্বালা,  হতাশা এবং এই হতাশা থেকে বিএনপি আবোল তাবোল বকছে। আওয়ামী লীগের পক্ষে, নৌকার পক্ষে ট্রেন যাত্রা, সড়ক যাত্রায় অচিন্তনীয়, অবিশ্বাস্য জনস্রোত দেখে বিএনপি হতাশা থেকে আবোল তাবোল বকছে। এ নিয়ে আমাদের কোন মাথাব্যথা নেই। বঙ্গবন্ধু কন্যা প্রথানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন অর্জনে জনগণ খুশি হয়েছে বলেই ট্রেন ও সড়ক যাত্রায় আমরা সফল।

এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ কেএম এনামুল হক শামীম, জেলা আওয়ামী লীগের সভাপতি সিরাজুল মোস্তফা, আশিক উল্লাহ রফিক এমপি, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুল হায়দার রোটন, সাবেক ছাত্রনেতা মোহম্মদ মোখলেচুর রহমান, সাবেক সভাপতি সাইফুর রহমান সোহাগ। 

বিডি প্রতিদিন/ফারজানা

আপনার মন্তব্য

up-arrow