Bangladesh Pratidin

প্রকাশ : ২৪ সেপ্টেম্বর, ২০১৮ ১৮:১৯ অনলাইন ভার্সন
আপডেট : ২৪ সেপ্টেম্বর, ২০১৮ ১৯:০৬
কক্সবাজার ও টেকনাফে ইয়াবাসহ আটক ২
আব্দুস সালাম, টেকনাফ(কক্সবাজার):
কক্সবাজার ও টেকনাফে ইয়াবাসহ আটক ২

কক্সববাজার ও টেকনাফে পৃথক অভিযান চালিয়ে ৪ হাজার ৩শ' পিস ইয়াবা উদ্ধার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এসময় অভিযানে দুই মাদক পাচারকারীকে আটক করা হয়।

কক্সবাজার জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক সোমেন মন্ডল জানান, কক্সবাজার বিমানবন্দর এলাকা বিমানের এক যাত্রী কৌশলে জুতার সোলের ভিতরে করে ইয়াবা পাচারের সময় বিমানবন্দর কর্তৃপক্ষের সহযোগিতায় আজ সোমবার সকালে মো. মোশারফ হোসেন (৩৩) নামের একজন মাদক পাচারকারীকে ৩ হাজার ১০০ পিস ইয়াবাসহ আটক করে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়, কক্সবাজার।  
মোশারফ হোসেন ঢাকা জেলার ধামরাই থানাধীন সোমভাগ ইউনিয়নের মো. মজনু মিয়ার ছেলে।  উক্ত ঘটনায় কক্সবাজার সার্কেল পরিদর্শক আব্দুল মালেক তালুকদার বাদী হয়ে কক্সবাজার সদর মডেল থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেন। 

অপরদিকে, একইদিন দুপুরে টেকনাফ পৌরসভার নাইট্যং পাড়া এলাকায় অভিযান পরিচালনা করে আনোয়ারা বেগম (৩৫) নামের একজন মাদক ব্যবসায়ীকে তার বসতবাড়ি হতে ১২০০ পিস ইয়াবাসহ আটক করে টেকনাফ সার্কেল, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়, কক্সবাজার। সে টেকনাফ পৌরসভার ১ নং ওয়ার্ড নাইট্যং পাড়া এলাকার আব্দুস শুক্করের স্ত্রী। উক্ত ঘটনায় টেকনাফ সার্কেল উপ-পরিদর্শক মো. নাসির উদ্দিন বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে টেকনাফ মডেল থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেন।

বিডি প্রতিদিন/মজুমদার

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow