Bangladesh Pratidin

প্রকাশ : ২৫ সেপ্টেম্বর, ২০১৮ ০২:৪১ অনলাইন ভার্সন
হবিগঞ্জে অপহৃত শিশু উদ্ধার, অপহরণকারী আটক
হবিগঞ্জ প্রতিনিধি:
হবিগঞ্জে অপহৃত শিশু উদ্ধার, অপহরণকারী আটক

হবিগঞ্জে এক শিশুকে অপহরণের ৩ ঘণ্টার মাথায় তাকে উদ্ধার করেছে পুলিশ। এ সময় আটক করা হয় দুই অপহরণকারীকে। তাদের কাছ থেকে একটি ছুরি উদ্ধার করা হয়েছে। এ ঘটনার সাথে জড়িত অপর অপহরণকারী পলাতক রয়েছে বলে জানা গেছে। 

সোমবার সন্ধ্যায় তাদেরকে চুনারুঘাট উপজেলার সাতছড়ি থেকে আটক করা হয়েছে। অপহৃত শিশু হবিগঞ্জ শহরতলীর রামপুর গ্রামের বাসিন্দা অভিনয় সূত্রধরের ছেলে অভিজিৎ সূত্রধর। সে স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর ছাত্র। এ ঘটনায় সোমবার রাত ১১টায় নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলন করেন পুলিশ সুপার মোহাম্মদ উল্লাহ।

তিনি জানান, সোমবার দুপুরে স্কুল থেকে ফিরে অভিজিৎ খাওয়া দাওয়া শেষে বাড়ির পাশে মাঠে খেলতে যায়। এ সময় তাকে পাশের মজলিশপুর গ্রামের সিরাজ আলীর ছেলে কিতাব আলী ও পুরাতন পাথারিয়া গ্রামের প্রফুল্ল রবি দাসের ছেলে রিপন রবি দাস অপহরণ করে নিয়ে যায়। তাদেরকে জনপ্রতি ৫০ হাজার টাকা দেয়ার কথা বলে অপহরণের জন্য ভাড়া করে অপহৃত শিশুর প্রতিবেশি দীলিপ সূত্রধরের ছেলে আকাশ সূত্রধর। কথা অনুযায়ী তারা অভিজিৎকে অপহরণ করে নিয়ে যায়। 

পরে আকাশ মোবাইল ফোনে অভিজিতের বাবা অভিনয় সূত্রধরের নিকট ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। তিনি বিষয়টি পুলিশ সুপারকে জানান। এর প্রেক্ষিতে পুলিশ প্রযুক্তির ব্যবহার করে অভিযান চালিয়ে তাকে উদ্ধার করে। এ সময় অপহরণকারী কিতাব আলী ও রিপন রবি দাসকে আটক করা হয়। অপহরণের মূল হোতা আকাশ সূত্রধর পলাতক রয়েছে। এ ঘটনায় অপহৃত শিশুর বাবা বাদী হয়ে সদর থানায় একটি মামলা দায়ের করেছেন।


বিডি প্রতিদিন/২৪ সেপ্টেম্বর ২০১৮/হিমেল

আপনার মন্তব্য

up-arrow