২৫ সেপ্টেম্বর, ২০১৮ ১৪:৫০

ভারতের বাণিজ্যমন্ত্রীর ভোলা সফর

ভোলা প্রতিনিধি:

ভারতের বাণিজ্যমন্ত্রীর ভোলা সফর

ভারতের কেন্দ্রীয় শিল্প, বাণিজ্য ও বেসামরিক বিমানমন্ত্রী সুরেশ প্রভাকর প্রভু আজ মঙ্গলবার ভোলা সফর করেছেন। বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদের আমন্ত্রণে তিনি সকাল ১১টায় ভোলা পৌঁছেন। 

সুরেশ প্রভাকর দুপুরে বাংলাবাজার ফাতেমা খানম কলেজ অডিটরিয়ামে জেলা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি আয়োজিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন। সভায় বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, ঢাকায় নিযুক্ত ভারতের হাই কমিশনার হর্ষবর্ধন শ্রিংলা এবং ঢাকার কয়েকজন শীর্ষ ব্যবসায়ীসহ ভোলার বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।
 
এ সময় দুই দেশের বাণিজ্যমন্ত্রী মুক্তিযুদ্ধের সময় ভারতের ভূমিকার কথা স্মরণ করে বন্ধুপ্রতীম দেশ দুটির বাণিজ্য সম্প্রসারণে আরও ফলপ্রসূ পদক্ষেপ গ্রহণ করা হবে বলে জানান। 

ভারতীয় হাই কমিশনার হর্ষবর্ধন শ্রিংলা বলেন, মুজিব-ইন্দিরার নেতৃত্বে ভারত-বাংলাদেশ সম্পর্কের যে ভিত রচিত হয়েছিল হাসিনা-মোদির নেতৃত্বে সেই সম্পর্ক আরও সুদৃঢ় ও শক্তিশালী হয়েছে।
 
ভোলা জেলা চেম্বার অব কমার্সের সভাপতি ভোলা জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলুর সভাপতিত্বে মত বিনিময় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মিসেস উমা প্রভু, ক্যাপটেন (অব) তাজুল ইসলাম এমপি, বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর, স্কয়ার গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক তপন চৌধুরী, ইসলাম গ্রুপের চেয়ারম্যান মঞ্জুরুল ইসলাম, বাংলাদেশ প্রতিদিন সম্পাদক ও নিউজ টোয়েন্টিফোরের সিইও নঈম নিজাম। 

এর আগে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ অতিথিবৃন্দকে নিয়ে ভোলার বাংলাবাজারে প্রতিষ্ঠিত স্বাধীনতা জাদুঘর পরিদর্শন করেন। 

বিডি প্রতিদিন/ ই-জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর