Bangladesh Pratidin

প্রকাশ : ২৫ সেপ্টেম্বর, ২০১৮ ১৯:২৫ অনলাইন ভার্সন
আপডেট : ২৫ সেপ্টেম্বর, ২০১৮ ১৯:৫৩
'উন্নয়নকাজ অব্যাহত রাখতেই নৌকার প্রয়োজন'
অনলাইন ডেস্ক
'উন্নয়নকাজ অব্যাহত রাখতেই নৌকার প্রয়োজন'
সংগৃহীত ছবি

আওয়ামী লীগ সরকারের আমলে সারা দেশে ব্যাপক উন্নয়ন হয়েছে, আরও অনেক উন্নয়নকাজ চলছে। এসব কাজ সমাপ্ত করার জন্য আগামী নির্বাচনে নৌকাকে আবার বিজয়ী করার আহ্বান জানিয়েছেন ফরিদপুর-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন-প্রত্যাশী আরিফুর রহমান দোলন। মঙ্গলবার বিকালে ফরিদপুরের বোয়ালমারী উপজেলার রুপপাত বাজারে এক জনসভায় তিনি এসব কথা বলেন। 

এসময় তিনি আরো বলেন, দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাস নির্মূল করতে শেখ হাসিনা সরকারের বিকল্প নেই। বর্তমান সরকারের সময়ে দেশে যে উন্নয়ন হয়েছে তা অতীতের কোনো সরকার করতে পারেনি। এই উন্নয়নের ধারা অব্যহত রাখতে আবার নৌকা প্রতীককে বিজয়ী করতে হবে।

বীর মুক্তিযোদ্ধা নিজামুল হক হিমু মিয়ার সভাপতিত্বে জনসভায় আরও বক্তব্য দেন ফরিদপুর জেলা পরিষদ সদস্য ও জেলা কৃষক লীগের সদস্যসচিব শেখ শহীদুল ইসলাম শহীদ, জেলা কৃষক লীগের যুগ্ম আহ্বায়ক প্রবীর কুমার লক্ষণ, আলফাডাঙ্গা উপজেলা পরিষদ চেয়ারম্যান এম এম জালাল উদ্দিন আহমেদ, আলফাডাঙ্গা সদর ইউপি চেয়ারম্যান এ কে এম আহাদুল হাসান আহাদ, কৃষক লীগের কেন্দ্রীয় নেতা শেখ শওকত হোসেন, বোয়ালমারী উপজেলা কৃষক লীগের আহ্বায়ক সৈয়দ আব্দুর রহমান বাশার, সদস্যসচিব মনিরুজ্জামান মৃধা লিটন প্রমুখ।


বিডি প্রতিদিন/হিমেল

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow