২৫ সেপ্টেম্বর, ২০১৮ ২২:২৬

চাঁপাইনবাগঞ্জ সীমান্তে ভারতীয় নাগরিকের মরদেহ হস্তান্তর

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:

চাঁপাইনবাগঞ্জ সীমান্তে ভারতীয় নাগরিকের মরদেহ হস্তান্তর

চাঁপাইনবাবগঞ্জ সীমান্তে এক ভারতীয় নাগরিকের মরদেহ হস্তান্তর করেছে ৫৩ বিজিবি। মঙ্গলবার দুপুরে সীমান্ত পিলার নম্বর ১৭০/১-এস এর কাছে শূন্য লাইনে প্রতিপক্ষ দৌলতপুর বিএসএফ ক্যাম্প এবং শিংনগর বিওপির পতাকা বৈঠকের মাধ্যমে মরদেহ হস্তান্তর করা হয়। 

মঙ্গলবার বিকেলে ৫৩ বিজিবি’র অধিনায়ক সাজ্জাদ সরোয়ার পিএসসি’র পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, মাসুদপুর বিওপি কর্তৃক সীমান্ত পিলার ৪/৫-১এস এর নিকট বাংলাদেশের অভ্যন্তরে গত ২০ সেপ্টেম্বর গুলিবিদ্ধ এক ভারতীয় নাগরিককে উদ্ধার করে চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। রবিবার দিবাগত রাতে চিকিৎসাধীন অবস্থায় ভারতীয় নাগরিক মারা যায়। মৃত ভারতীয় নাগরিক মুর্শিদাবাদ জেলার বৈঞ্চবনগর উপজেলার শোভাপুর পাওদেওনাপুরের মো. জোহাক এর ছেলে মো. মতিউর রহমান (৩৫)। 

প্রেস বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, লাশ হস্তান্তরের ব্যাপারে প্রতিপক্ষ ৩৬ ব্যাটালিয়ন বিএসএফ এর সাথে যোগাযোগ করা হলে মঙ্গলবার দুপুরে সীমান্ত পিলার নম্বর ১৭০/১-এস এর নিকট শূন্য লাইনে প্রতিপক্ষ দৌলতপুর বিএসএফ ক্যাম্প এবং শিংনগর বিওপির মধ্যে পতাকা বৈঠকের মাধ্যমে উভয় দেশের স্থানীয় গণ্যমান্য ব্যক্তির উপস্থিতিতে বাংলাদেশি পুলিশ কর্তৃক ভারতীয় পুলিশের নিকট লাশটি হন্তান্তর করা হয়।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর