২৬ সেপ্টেম্বর, ২০১৮ ১৫:৪২

পাহাড়ে অবৈধ অস্ত্র উদ্ধার চায় জেএসএস : ঊষাতন তালুকদার

ফাতেমা জান্নাত মুমু, রাঙামাটি:

পাহাড়ে অবৈধ অস্ত্র উদ্ধার চায় জেএসএস : ঊষাতন তালুকদার

রাঙামাটির (২৯৯ আসনের) সংসদ সদস্য ও পার্বত্য চট্টগ্রাম জনসংতি সমিতির সহ-সভাপতি ঊষাতন তালুকদার বলেছেন, পার্বত্য চট্টগ্রাম জনসংতি সমিতিও চায় পাহাড় থেকে অবৈধ অস্ত্র উদ্ধার হোক। এ দাবি শুধু আওয়ামী লীগ দলের হবে কেন? আমরাও চাই। যারা অবৈধভাবে চাঁদাবাজী, খুন গুম ও অপহরণ করে তাদের শাস্তি হোক। 

বুধবার দুপুরে রাঙামাটি শহরে নিজস্ব কার্যালয়ে স্থানীয় গণমাধ্যম কর্মীদের সাথে একান্ত আলাপকালে এমপি ঊষাতন তালুকদার এসব কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, জনসংহতি সমিতি পাহাড়ে শান্তি প্রতিষ্ঠা করার জন্য পার্বত্য চট্টগ্রাম শান্তি চুক্তি করেছিল। যারা পাহাড়ে অশান্তি সৃষ্টি করতে চায়, তারাই মূলত অবৈধ অস্ত্রের মদদ দিচ্ছে। তাদের চিহ্নিত করে নির্মূল করা উচিত। কে জানে সরিষার মধ্যে ভূত লুকিয়ে আছে কি না! 

এমপি ঊষাতন তালুকদার আরও বলেন, দশম জাতীয় নির্বাচনে পাহাড়ের মানুষ ভোট দিয়ে আমাকে নির্বাচিত করেছেন। কারণ পাহাড়ের মানুষ জানে পাহাড়ে শান্তি প্রতিষ্ঠা করতে কারা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। এবারের নির্বাচনেও জনগণ তার সঠিক রায় দিবেন। তিনি পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির বিরুদ্ধে অপপ্রচার বন্ধ কারার জন্য রাঙামাটি জেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের আহ্বান জানান।


বিডি প্রতিদিন/২৬ সেপ্টেম্বর ২০১৮/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর