২৬ সেপ্টেম্বর, ২০১৮ ১৬:১৬

মাদারীপুর জেলা সাংবাদিক কল্যাণ সমিতির কমিটি গঠন

সভাপতি গোলাম মাওলা, সাধারণ সম্পাদক এম.আর মুর্তজা

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুর জেলা সাংবাদিক কল্যাণ সমিতির কমিটি গঠন

মাদারীপুর জেলায় কর্মরত সাংবাদিকদের কল্যাণ ও পেশাগত উন্নয়নের লক্ষ্যে ২১ সদস্য বিশিষ্ট জেলা সাংবাদিক কল্যাণ সমিতির কমিটি গঠন করা হয়েছে। বুধবার দুপুরে মাদারীপুর শহরের ড্রীম হাউস রেস্টুরেন্টে আয়োজিত এক সভার মাধ্যমে দুই বছর মেয়াদি এ কমিটি গঠন করা হয়।

কমিটিতে দৈনিক যুগান্তর ও এটিএন বাংলার জেলা প্রতিনিধি গোলাম মাওলা আকন্দকে সভাপতি এবং এনটিভির স্টাফ রিপোর্টার এম.আর মুর্তজাকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি সুবল বিশ্বাস, ইয়াকুব খান শিশির, শফিক স্বপন, প্রদ্যুৎ কুমার সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক বেলাল রিজভী, সহ-সাধারণ সম্পাদক অলিউর আহসান কাজল, সাংগঠনিক সম্পাদক সাগর হোসেন তামিম, অর্থ বিষয়ক সম্পাদক সাব্বির হোসেন আজিজ, প্রচার ও প্রকশনা বিষয়ক সম্পাদক নাজমুল হক, দপ্তর বিষয়ক সম্পাদক এস.এম রাসেল, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক এমদাদ খান, আইন বিষয়ক সম্পাদক রিপনচন্দ্র মল্লিক, ধর্মীয় ও সাংস্কৃতি বিষয়ক সম্পাদক এস.এম আরাফাত হাসান, সাহিত্য ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ম. হারুন অর রশিদ, কার্যকরী সদস্য নিত্যানন্দ হালাদার, আলী আকবর খোকা, আক্তার হোসেন বাবুল, নাজমুল হাসান বাসু ও মো. সালাউদ্দিন। 

সভায় ৫৭ সদস্য বিশিষ্ট একটি প্রাথমিক সাধারণ সদস্যদের নামের তালিকা প্রণয়ন করা হয়। পাশাপাশি আগামীতে আরো সাধারণ সদস্য নিয়ে একটি গঠণমূলক সমিতি গঠনের সিদ্ধান্ত নেয়া হয়।

বিডি-প্রতিদিন/২৬ সেপ্টেম্বর, ২০১৮/মাহবুব

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর