২৬ সেপ্টেম্বর, ২০১৮ ১৬:২১

সখীপুরে গৃহবধূকে পিটিয়ে জখম

সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি:

সখীপুরে গৃহবধূকে পিটিয়ে জখম

টাঙ্গাইলের সখীপুরে আর্জিনা আক্তার (১৯) নামের এক গৃহবধূকে পিটিয়ে জখম করার অভিযোগ উঠেছে স্বামী ফিরুজের বিরুদ্ধে।  এ ঘটনায় আজ সকালে গৃহবধূর ছোট ভাই মামুন আহম্মেদ বাদী হয়ে সখীপুর থানায় মামলা দিয়েছেন। শুক্রবার বিকেলে উপজেলার প্রতিমা বংকী ফুটানি বাজারের পূর্ব পাশে এ ঘটনা ঘটেছে।

গৃহবধূর পরিবার সূত্রে জানা যায়, প্রবাসী ফিরুজ দেশে আসার কয়েক দিনের মধ্যে সামান্য বিষয় নিয়ে মাঝে মধ্যেই গৃহবধূ আর্জিনাকে মারধর করে। গত শুক্রবার বিকেলে দুজনের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে আর্জিনাকে পিটিয়ে আহত করে স্বামী ফিরুজ। আর্জিনার হাতের পেশী, কোমড়ে ও হাতের কয়েকটি স্থানে পিটিয়ে জখম করে তাকে বাড়িতে আটক করে রাখে। 
শনিবার সকালে আর্জিনার ভাই মামুন আহম্মেদ তার খালা ও নানী গিয়ে তাকে উদ্ধার করে সখীপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ ঘটনায় বুধবার সকালে আর্জিনার ভাই মামুন আহম্মেদ বাদী হয়ে সখীপুর থানায় মামলা করেন।

আর্জিনা আক্তার বলেন, এ ঘটনার পাঁচ দিন পার হলেও ফিরুজদের বাড়ির কেউ হাসপাতালে এসে খবর নিচ্ছেনা, এমনকি মোবাইলে কল দিলেও রিসিভ করেনা।

এ ব্যাপারে ফিরুজের সাথে মোবাইলে যোগাযোগ করলে তার মা বলেন, ফিরুজ বাড়িতে নেই।

মামলার তদন্ত কর্মকর্তা সখীপুর থানার (এসআই) ওবায়দুল হক বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


বিডি প্রতিদিন/২৬ সেপ্টেম্বর ২০১৮/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর