২৬ সেপ্টেম্বর, ২০১৮ ১৬:৩৩

রাঙামাটি জেলা প্রশাসনের অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান

ফাতেমা জান্নাত মুমু, রাঙামাটি:

রাঙামাটি জেলা প্রশাসনের অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান

রাঙামাটি জেলা প্রশাসনের অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান অব্যাহত রয়েছে। আজ বুধবার সকাল থেকে শহরের বিভিন্ন স্থানে সড়ক ও ফুটপাতের অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছেন রাঙামাটি জেলা প্রশাসনের সহকারী কমিশনার (ম্যাজিস্ট্রেট) উত্তম কুমার দাশ। এসময় অবৈধ দখলদারদের ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানাও করা হয়। 

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, পর্যটন শহর হিসেবে পরিচিত রাঙামাটিকে পরিষ্কার-পরিচ্ছন্ন রাখতে সড়ক ও ফুটপাতের উপর অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান শুরু করে রাঙামাটি জেলা প্রশাসক একেএম মামুনুর রশিদ। যতদিন পর্যন্ত রাঙামাটি শহর অবৈধ স্থাপনামুখ না হবে ততদিন পর্যন্ত এ অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছে প্রশাসনের সহকারী কমিশনার (ম্যাজিস্ট্রেট) উত্তম কুমার দাশ। তিনি বলেন, শহরে এলাকায় যারা ফুটপাত, সড়ক দখল করে অবৈধ স্থাপনা নির্মাণ করে সৌন্দর্য বিনষ্ট করছে এবং ময়লা-আবর্জনা ফেলে পরিবেশ দূষণ করছে তাদের বিরুদ্ধে জরিমানা এবং অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হচ্ছে। এ অভিযান অব্যাহত থাকবে।

আজ বুধবার সকাল থেকে রাঙামাটি শহরের কাঠালতলী ও বনরূপা এলাকায় অবৈধ স্থাপনে নামে জেলা প্রশাসনের সহকারী কমিশনার (ম্যাজিস্ট্রেট)। কাঠালতলী এলাকায় সড়কে ময়লা ফেলে পরিবেশ দূর্ষণ করার অভিযোগে পৌর আইনে আরিফকে এক হাজার টাকা এবং মো. আরমানকে দুই হাজার টাকা জরিমানা করা হয়। 

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর