Bangladesh Pratidin

প্রকাশ : ২৬ সেপ্টেম্বর, ২০১৮ ১৭:৪১ অনলাইন ভার্সন
বগুড়ায় ইয়াবাসহ আটক ২
নিজস্ব প্রতিবেদক, বগুড়া:
বগুড়ায় ইয়াবাসহ আটক ২

বগুড়ার শেরপুর উপজেলায় জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ যাত্রীবাহী একটি বাসে তল্লাশি চালিয়ে ১০ হাজার পিস ইয়াবাসহ বাসের চালক ও চালকের সহকারিকে আটক করেছে। এসময় চালকের আরেক সহকারি পালিয়ে যায়। এ ঘটনায় জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের উপ-পরিদর্শক (এসআই) জুলহাস উদ্দিন বাদি হয়ে ৩ জনকে আসামি করে  শেরপুর থানায় একটি মামলা দায়ের করেন। 

গ্রেফতারকৃতরা হলেন-বগুড়া শহরের রামচন্দ্রপুর এলাকার আব্দুল বারীর ছেলে বাসের চালক জাকিরুল ইসলাম (৩৫) ও বগুড়া শহরের নিশিন্দারা এলাকার ইনছান আলীর ছেলে চালকের সহকারি মো. স্বপন মিয়া (২৮)। পলাতক ব্যক্তির নাম মাদলা এলাকার নাসির উদ্দিনের ছেলে জাহিদুল ইসলাম (৩৫)।

বগুড়ার শেরপুর থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) বুলবুল ইসলাম জানান, গত মঙ্গলবার ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি দল শেরপুর পৌরশহরের ধুনটমোড় এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় কক্সবাজার থেকে ছেড়ে আসা বগুড়াগামী আমিরা পরিবহনের একটি যাত্রীবাহী বাস আটকে তল্লাশি চালায়। পরে বাসের চালক জাকিরুল ইসলাম ও চালকের সহকারি মো. স্বপনের শরীর তল্লাশি করে শরীরের সঙ্গে বিশেষ কায়দায় বেঁধে রাখা ১০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। তবে চালকের আরেক সহকারি জাহিদুল ইসলাম পালিয়ে যাওয়ায় তাকে ধরা সম্ভব হয়নি। এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে বলে ওই পুলিশ কর্মকর্তা জানান।

বিডি প্রতিদিন/এ মজুমদার

 

 

আপনার মন্তব্য

up-arrow