২৬ সেপ্টেম্বর, ২০১৮ ১৮:৪১

নরসিংদীতে মাদক ব্যবসাকে কেন্দ্র করে দুই ভাইকে কুপিয়ে হত্যা

নরসিংদী প্রতিনিধি

নরসিংদীতে মাদক ব্যবসাকে কেন্দ্র করে দুই ভাইকে কুপিয়ে হত্যা

নরসিংদীর চরাঞ্চলে মাদক ব্যবসাকে কেন্দ্র করে দুই ভাইকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহতরা হলো জামালিয়াকান্দি গ্রামের কবির মিয়ার ছেলে খলিল মিয়া (২৫) ও তার ছোট ভাই অলিউল্লাহ (২০)।

আজ বুধবার বিকেল সাড়ে ৫টার দিকে সদর উপজেলা দূর্গম চরাঞ্চল নজরপুর ইউনিয়নের জামালিয়া কান্দি গ্রামে এ হত্যাকাণ্ড সংঘঠিত হয়।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানায়,  নরসিংদীর দূর্গম চরাঞ্চল নজরপুর ইউনিয়নের জামালিয়া কান্দি গ্রামে মাদক ব্যাবসাকে কেন্দ্র করে নিহতের চাচাতো মামা রাশেদের সাথে তাদের দন্দ্ব ছিল। এরই মধ্যে একটি মামলায় জেলে চলে যায় নিহত খলিল। গত রবিবার জামিনে বের হয়ে আসে খলিল। দন্দ্বের জের ধরে বুধবার দুপুরে খলিল ও তার ভাই অলিউল্লাহ তার চাচাতো মামা রাশেদকে বাড়িতে গিয়ে মারপিট করেন। এতে ক্ষিপ্ত হয়ে রাশেদ ও তার ভাই খোরশেদ নিহত খলিল মিয়া ও তার ছোট ভাই অলিউল্লাহকে কুপিয়ে হত্যা করে। খবর পেয়ে সন্ধায় পুলিশ ঘটনাস্থলের উদ্যেশে রওনা দেয়।
নজরপুর ইউপি চেয়ারম্যান বাদল সরকার হত্যাকাণ্ডের সত্যতা স্বীকার করে বলেন, তার দুই ছেলেকে কুপিয়ে হত্যা করেছে বলে জানিয়েছেন তার বাবা। তাই দ্রুত পুলিশকে খবর দেয়ার জন্য অনুরোধ করেন।
নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সৈয়দুজ্জামান বলেন, নিহত খলিলের বিরুদ্ধে ৫টি ও তার ভাইয়ের বিরুদ্ধে ১টি মামলা রয়েছে। গত কয়েকদিন সে জেল থেকে বের হয়। নিহতদের লাশ উদ্ধার করতে পুলিশ ঘটনাস্থলে গিয়েছেন।

বিডি প্রতিদিন/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর