Bangladesh Pratidin

প্রকাশ : ১১ অক্টোবর, ২০১৮ ১৫:৪৭ অনলাইন ভার্সন
দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় প্রকৌশলী নিহত
দিনাজপুর প্রতিনিধি
দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় প্রকৌশলী নিহত

দিনাজপুর-ঢাকা মহাসড়কের চিরিরবন্দরের উচিৎপুরে সড়ক দুর্ঘটনায় এলজিইডির রংপুর বিভাগীয় অতিরিক্ত প্রকৌশলী ঘটনাস্থলেই নিহত ও গাড়ি চালক আহত হয়েছে। গুরুতর আহত গাড়ি চালক হাফিজুর রহমানকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

বৃহস্পতিবার সকাল ১০টার দিকে ওই মহাসড়কের চিরিরবন্দর উপজেলার পুনট্টি ইউনিয়নের উচিৎপুর নামকস্থানে এ দুর্ঘটনাটি ঘটেছে।

দুর্ঘটনার সময় বৃষ্টি হচ্ছিল এবং রাস্তা পিচ্ছিল ছিল। গাড়িটি দ্রুতগতি থাকার কারণে চালক নিয়ন্ত্রণ হারালে এ দুর্ঘটনা ঘটে বলে স্থানীয়রা জানায়। 

নিহত এলজিইডির রংপুর বিভাগীয় অতিরিক্ত প্রকৌশলী আফজাল হোসেন (৫৯) নওগাঁ জেলার রাণীনগর উপজেলার কালিগ্রাম ইউনিয়নের রাতোয়াল গ্রামের মৃত আহম্মেদ মুন্সির ছেলে। গুরুতর আহত গাড়ি চালক হাফিজুর রহমান নাটোর জেলার বাঘাবাড়ির তছিরউদ্দিনের ছেলে।

স্থানীয় ও পুলিশ জানায়, বৃহস্পতিবার সকাল ১০টার দিকে রংপুর থেকে দিনাজপুরগামী একটি পাজেরো জিপ (ঢাকা মেট্রো ঘ-১৫-১৮৪০) নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশের গাছে ধাক্কা লাগে। এতে গাড়িটি দুমড়ে-মুচড়ে যায়। এসময় এলজিইডির রংপুর বিভাগীয় অতিরিক্ত প্রকৌশলী আফজাল হোসেন ঘটনাস্থলেই নিহত হন এবং গাড়ি চালক হাফিজুর রহমান গুরুতর আহত হয়। এসময় স্থানীয় লোকজন গুরুতর আহত চালক হাফিজুর রহমানকে উদ্ধার করে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন।

স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতর দিনাজপুরের সিনিয়র সহকারি প্রকৌশলী মো. মুসা ও চিরিরবন্দর থানার ওসি মো. হারেসুল ইসলাম এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। 

বিডি প্রতিদিন/ফারজানা

আপনার মন্তব্য

up-arrow