Bangladesh Pratidin

প্রকাশ : ১১ অক্টোবর, ২০১৮ ১৫:৫৮ অনলাইন ভার্সন
দিনাজপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩
দিনাজপুর প্রতিনিধি:
দিনাজপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

দিনাজপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় এলজিইডির রংপুর বিভাগীয় অতিরিক্ত প্রকৌশলী, কলেজশিক্ষিকাসহ তিনজন নিহত হয়েছেন। এসব দুর্ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে ১১ জন। আজ বৃহস্পতিবার পৃথক পৃথক সড়ক দুর্ঘটনায় হতাহতের এসব ঘটনা ঘটে।

নিহত এলজিইডির রংপুর বিভাগীয় অতিরিক্ত প্রকৌশলী আফজাল হোসেন(৫৯) নওগা জেলার রাণীনগর উপজেলার কালিগ্রাম ইউনিয়নের রাতোয়াল গ্রামের মৃত আহম্মেদ মুন্সির ছেলে। এবং গুরুতর আহত গাড়ী চালক হাফিজুর রহমান নাটোর জেলার বাঘাবাড়ির তছিরউদ্দিনের ছেলে।

অপরদিকে, নিহত আলহাজ্ব আঞ্জুমান আরা মুন(৪৫) বিরল উপজেলার ধুকুরঝাড়ী ডিগ্রি কলেজের জীব বিজ্ঞান বিভাগের প্রভাষক ও দিনাজপুর শহরের বাহাদুরবাজার এলাকার মনু মিয়ার স্ত্রী। অপরজন নিহত আকলিমা খাতুন(৪৫) বিরলের শহরগ্রাম এলাকার নজরুল ইসলামের স্ত্রী।

চিরিরবন্দর থানার ওসি মো. হারেসুল ইসলাম এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। 

অপরদিকে দিনাজপুর-বোচাগঞ্জ আঞ্চলিক সড়কের দুপুর সাড়ে ১২ টার দিকে ধুকুরঝাড়ী থেকে ছেড়ে যাওয়া একটি বাস বিরল উপজেলার বাজনাহার তন্ময় ইট ভাটার সন্নিকটে পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে খাদে নেমে যায়। এতে ঘটনাস্থলেই বাসযাত্রী আনজুমান আরা বেগম নিহত হয়। 
এই ঘটনায় আহত হয় কমপক্ষে ১০জন যাত্রী। পরে আহতদের দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় আকলিমা খাতুন নামে আরেক বাসযাত্রী মারা যান। 

বিরল থানার ওসি এটিএম গোলাম রসুল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুর্ঘটনার পর কিছু সময় যান চলাচল বন্ধ থাকলেও এখন স্বাভাবিক রয়েছে। 

বিডি প্রতিদিন/মজুমদার

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow