Bangladesh Pratidin

প্রকাশ : ১১ অক্টোবর, ২০১৮ ১৬:০৩ অনলাইন ভার্সন
বরিশালে বিএনপির বিক্ষোভ সমাবেশ, আটক ৩
নিজস্ব প্রতিবেদক, বরিশাল:
বরিশালে বিএনপির বিক্ষোভ সমাবেশ, আটক ৩

২১ আগস্ট গ্রেনেড হামলা মামলায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ অন্যান্য নেতৃবৃন্দকে দন্ডিত করার প্রতিবাদে বরিশালে পুলিশের কঠোর বেষ্টনীতে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বরিশাল মহানগর এবং উত্তর ও দক্ষিণ জেলা বিএনপির যৌথ উদ্যোগে আজ বৃহস্পতিবার সকাল ১১টায় নগরীর সদর রোডের দলীয় কার্যালয়ের সামনে এই সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশের সময় বিএনপি কার্যালয় দুই দিক দিয়ে ঘিরে রাখে পুলিশ। 

মহানগর বিএনপি’র সভাপতি ও কেন্দ্রিয় কমিটির যুগ্ম মহাসচিব সাবেক এমপি অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ারের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন দলের বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সাবেক এমপি বিলকিস জাহান শিরিন, দক্ষিন জেলা বিএনপি’র সভাপতি এবায়দুল হক চাঁন, উত্তর জেলা বিএনপি’র সভাপতি সাবেক এমপি মেজবাউদ্দিন ফরহাদ, মহানগর বিএনপি’র ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক জিয়াউদ্দিন সিকদার জিয়া সহ অন্যান্যরা। 

এদিকে বিএনপি’র বিক্ষোভ সমাবেশে যোগদিতে আসা ছাত্রদলের একটি মিছিল সদর রোডে ধাওয়া করে ছত্রভঙ্গ করে দেয় পুলিশ। এ সময় পুলিশ ঘটনাস্থল থেকে মহানগর ছাত্রদলের যুগ্ম সম্পাদক মিরাজ হোসেন পলাশ, জেলা ছাত্রদলের সদস্য রাহাদ তালুকদার এবং আবদুল্লাহ-আল অভিকে আটক করে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছে পুলিশ।  

বিএনপি’র বিক্ষোভ সমাবেশকে কেন্দ্র করে যেকোন অনাকাংখিত পরিস্থিতি মোকাবেলায় সদর রোডসহ আশপাশের এলাকায় মোতায়েন ছিল বিপুল সংখ্যক পুলিশ। 

বিডি প্রতিদিন/মজুমদার

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow