Bangladesh Pratidin

প্রকাশ : ১১ অক্টোবর, ২০১৮ ১৮:৫২ অনলাইন ভার্সন
গৌরনদীতে বাস দুর্ঘটনায় নিহত ২
নিজস্ব প্রতিবেদক, বরিশাল:
গৌরনদীতে বাস দুর্ঘটনায় নিহত ২

বরিশাল-ঢাকা মহাসড়কের গৌরনদী উপজেলার বাটাজোর বাইচখোলা সংলগ্ন এলাকায় দ্রুতগামী যাত্রীবাহি বাস গাছের সাথে ধাক্কা লেগে বাসের সুপারভাইজার ও হেলপার নিহত এবং অন্তত ২০ জন যাত্রী আহত হয়েছেন। কাঠালবাড়ি ফেরীঘাট থেকে বিএমএফ পরিবহনের বরিশালগামী একটি বাস আজ বৃহস্পতিবার দুপুর ২টার দিকে গৌরনদীর বাটাজোর বাইচখোলা এলাকা অতিক্রমকালে এই দুর্ঘটনা ঘটে। 

আহতদের মধ্যে ১৬ জনকে বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে মা ও মেয়েসহ কয়েক জনের পা ভেঙ্গে গেছে। 

নিহতরা হলো দুর্ঘটনাকবলিত বাসের সুপারভাইজার বরিশাল নগরীর বৈদ্যপাড়া এলাকার আব্দুর রব হাওলাদারের ছেলে মো. সোহেল হাওলাদার (৩০) এবং হেলপার জেলার উজিরপুর উপজেলার মোড়াকাঠী এলাকার মুনসুর রাড়ির ছেলে লিটন রাড়ি (৩৫)। 

গৌরনদী থানার ওসি মো. মুনিরুল ইসলাম মুনির জানান, কাঠালবাড়ি ফেরীঘাট থেকে যাত্রী নিয়ে বিএমএফ পরিবহনের একটি বাস বরিশালের দিকে যাচ্ছিলো। দুপুর ২টার দিকে বাজাজোর সংলগ্ন বাইচখোলা এলাকা অতিক্রমকালে বিপরীতমুখী কোন যানবাহনকে সাইড দিতে গিয়ে বিএমএফ পরিবহনের ওই বাসের সামনের বাম পাশের চাকা পাকা রাস্তা থেকে নরম মাটিতে নেমে দেবে যায়। এতে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পার্শ্ববর্তী গাছের সাথে আছড়ে পড়ে। দুর্ঘটনায় বাসের সামনের অংশ বিধ্বস্ত হয়। আহত হয় বহু যাত্রী।  খবর পেয়ে গৌরনদী ফায়ার সার্ভিস এবং হাইওয়ে ও থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক দুর্ঘটনাকবলিত বাসের সুপারভাইজার ও হেলপাড়কে মৃত ঘোষণা করেন। আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ১৬ জনকে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরন করা হয়েছে। 

ওসি জানান, দুর্ঘটনাকবলিত বাসটি আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরসহ আইনগত ব্যবস্থা নিচ্ছে পুলিশ। 

বিডি প্রতিদিন/মজুমদার

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow