Bangladesh Pratidin

প্রকাশ : ১২ অক্টোবর, ২০১৮ ১৯:৫৪ অনলাইন ভার্সন
বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে ‘গায়েবী’ মামলা দায়েরের অভিযোগ
নিজস্ব প্রতিবেদক, বরিশাল
বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে ‘গায়েবী’ মামলা দায়েরের অভিযোগ

বরিশালের মেহেন্দিগঞ্জে বিএনপি নেতাদের নামে ‘গায়েবী’ মামলা দায়ের করা হয়েছে বলে অভিযোগ করেছেন ওই আসন (বরিশাল-৪) আসনের সাবেক এমপি মেজবাউদ্দিন ফরহাদ। আন্দোলন ও নির্বাচন থেকে নেতাকর্মীদের দূরে রাখতে আওয়ামী লীগ দলীয় স্থানীয় এমপি পংকজ নাথের নির্দেশে পেছনের তারিখের একটি কাল্পনিক ঘটনা সাজিয়ে এই মামলা করা হয়েছে বলে অভিযোগ উত্তর জেলা বিএনপি’র সভাপতি সাবেক এমপি ফরহাদের। 

গত বৃহস্পতিবার রাতে মেহেন্দিগঞ্জের চাঁনপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলতাফ সিকদার বাদী হয়ে ইউনিয়ন বিএনপি ও সহযোগী সংগঠনের পদবীধারী ২৬ জনের নামোল্লেখসহ অনেককে (সংখ্যা উল্লেখ করা হয়নি) আসামি করে এই মামলা করেন। 

মেহেন্দিগঞ্জ থানার ওসি শাহিন খান জানান, মামলার আসামিরা গত ২৯ সেপ্টেম্বর রাতে চাঁনপুর ইউনিয়নের কাশীপুরে সরকারী রাস্তার প্রায় আধা কিলোমিটারের ইট উঠিয়ে ফেলে এবং ৩ কিলোমিটার এলাকায় পানি সরবরাহ করার কাজে স্থাপন করা একটি পানির পাম্প বিকল করে ফেলে। সরকারি সম্পদের ক্ষতি সাধন করে তারা জনমনে ত্রাসের সৃষ্টি করার চেস্টা করছিলো। বাদীর অভিযোগ তদন্তের জন্য থানার এসআই ইয়াদুলকে দায়িত্ব দেওয়া হয়েছে। এটি ‘গায়েবী’ মামলা নয় বলে দাবি ওসির। 

চাঁনপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলতাফ সিকদার বিএনপি নেতাদের নামে মামলার কথা স্বীকার করলেও এজাহারের অভিযোগ সম্পর্কে জানতে চাইলে 'ব্যস্ত আছি' বলে ফোনের সংযোগ বিচ্ছিন্ন করে দেন। 

বিএনপি দলীয় সাবেক এমপি’র অভিযোগ সম্পর্কে জানতে আওয়ামী লীগ দলীয় স্থানীয় এমপি পংকজ নাথের মুঠোফোনে একাধিক বার রিং দেওয়া হলেও ফোন রিসিভ করেননি তিনি। 

বিডি প্রতিদিন/ফারজানা

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow