Bangladesh Pratidin

প্রকাশ : ১২ অক্টোবর, ২০১৮ ২০:৩৪ অনলাইন ভার্সন
আপডেট : ১২ অক্টোবর, ২০১৮ ২০:৩৭
বিএনপি-জামায়াতের সন্ত্রাস সম্পর্কে সজাগ থাকার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর
দিনাজপুর প্রতিনিধি
বিএনপি-জামায়াতের সন্ত্রাস সম্পর্কে সজাগ থাকার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর

পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী বলেছেন, কীভাবে উন্নয়ন করতে তা বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেখিয়েছেন। আশা করি বাংলাদেশের জনগণ আবারও ভোট দিয়ে এ সরকারকে নির্বাচিত করবে। কিন্তু এ নির্বাচনকে নসাৎ করার জন্য অপশক্তি কাজ করবে। তবে তাদেরকে প্রতিহত করতে হবে। তাদের শক্তহাতে মোকেবেলা করতে হবে। বিএনপি-জামায়াত আবার যেন সন্ত্রাস সৃষ্টি করতে না পারে সেজন্য সকলকে সজাগ থাকতে হবে।

শুক্রবার সকালে খানসামা মডেল পাইলট উচ্চ বিদ্যালয় সরকারিকরণ করায় আনন্দ শোভাযাত্রা শেষে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

এর আগে পররাষ্ট্রমন্ত্রী ১২ কিলোমিটার রাস্তা পাকাকরণের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। চান্দেরদহ হতে খানসামা পর্যন্ত বিপুল সংখ্যক ছাত্র-ছাত্রী ও জনসাধারণের সমাগমে আনন্দ শোভাযাত্রা শেষে আলোচনা সভায় উপস্থিত ছিলেন পররাষ্ট্রমন্ত্রীর সহধর্মিনী শাহীন আলী, উপজেলা চেয়ারম্যান মো. সহিদুজ্জামান শাহ্, উপজেলা নির্বাহী অফিসার আহমেদ মাহবুব-উল-ইসলাম, অবসর প্রাপ্ত জর্জ মো. আশিকুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন, খানসামা মডেল পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের সভাপতি মোকছেদুল গণি রাব্বু শাহ্, উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ এবং খানসামা মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ, ছাত্র-ছাত্রীবৃন্দ ও অভিভাবকবৃন্দ। 

বিডি প্রতিদিন/ফারজানা

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow