১৪ অক্টোবর, ২০১৮ ২২:০২

দিনাজপুরে জেএমবি সন্দেহে অস্ত্রসহ আটক ২

দিনাজপুর প্রতিনিধি:

দিনাজপুরে জেএমবি সন্দেহে অস্ত্রসহ আটক ২

দিনাজপুরে নাশকতার করার অভিযোগে শর্টগান, কার্তুজ সরঞ্জামসহ দু'জনকে আটক করা হয়েছে। পুলিশের দাবি, তারা দুইজন জেএমবি সদস্য। আজ জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ ৭ দিনের রিমান্ড আবেদন করেছে বলে কোতয়ালী থানার ওসি রেদওয়ানুর রহিম জানান।

আটককৃতরা হলো, মোজাহিদুর রহমান ওরফে মাকতুম (২২) জেলার হাকিমপুর উপজেলার বাগডোর পূর্বাপাড়ার মো. লুৎফর রহমানের ছেলে। অপরজন আবু নাঈম (২০) হাকিমপুর উপজেলার পাউশগাড়ার গোলাম মোস্তফার ছেলে। শনিবার দিবাগত মধ্যরাতে দিনাজপুর শহরের দক্ষিণ বালুবাড়ী পাওয়ার হাউজের পরিত্যক্ত একটি ভবন থেকে তাদেরকে আটক করা হয়। 

কোতয়ালী থানার ওসি রেদওয়ানুর রহিম সত্যতা নিশ্চিত করে জানান, নাশকতা করার পরিকল্পনা করার সময় দিনাজপুর শহরের দনি বালুবাড়ী পাওয়ার হাউজের পরিত্যক্ত ভবন হইতে মোজাহিদুর রহমান ওরফে মাকতুম ও আবু নাঈমকে আটক করা হয়। এসময় কয়েকজন পালিয়ে যায়। তাদের কাছ থেকে একটি শর্টগান, শর্টগানের ৭ রাউন্ড কার্তুজ, ২টি ষ্টীলের চাপাতি, ২ কেজি স্বচ্ছ কাচের টুকরা, ৩০০ গ্রাম ধাতব ছোট ছোট বল, ৪০০ গ্রাম বারুদ জাতীয় পদার্থ, ৭০০ গ্রাম ধুপ জাতীয় পদার্থ, ৮টি হলুদ রংয়ের কসটেপ রোল, একটি টর্চলাইট, একটি কালো ব্যাগ একটি প্লাষ্টিকের বস্তা উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জেএমবি’র সদস্য বলে জানায়। 

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর