Bangladesh Pratidin

প্রকাশ : ১৫ অক্টোবর, ২০১৮ ১৮:৫৩ অনলাইন ভার্সন
বগুড়ায় অজ্ঞান পার্টির ২ সদস্য গ্রেফতার
নিজস্ব প্রতিবেদক, বগুড়া:
বগুড়ায় অজ্ঞান পার্টির ২ সদস্য গ্রেফতার

র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পের সদস্যরা রবিবার রাতে অভিযান চালিয়ে অজ্ঞান পার্টির ২ সদস্যকে গ্রেফতার করেছে। বগুড়া রেলওয়ে স্টেশন রোড পিকআপ ষ্ট্যান্ডের সামনে কেন্দ্রীয় মসজিদ এর পশ্চিম পার্শ্ব থেকে মো. আলী হাসান (২৬) ও মো. হারুন অর রশিদকে (২৫) গ্রেফতার করে।

র‌্যাব-১২ বগুড়া ক্যাম্প সূত্র জানায়, র‌্যাবের অভিযানিক দল বগুড়া রেল ষ্টেশন এলাকায় একদল অজ্ঞান পার্টির লোকজন অপেক্ষা করছে এমন সংবাদ পেয়ে অভিযান পরিচালনা করে। অভিযান চালিয়ে বগুড়ার নন্দীগ্রাম উপজেলার বর্ষন গ্রামের মৃত রমজান আলীর ছেলে মো. আলী হাসান ও বগুড়ার কাহালু উপজেলার ছেলে সাবাসপুর গ্রামের মো. শরীফ উদ্দিনের ছেলে মো. হারুন অর রশিদকে গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে চেতনানাশক কেমিক্যালস ২০ মিলি, ২টি মোবাইল ৩টি মোবাইল সিম, ১ রতি ১ পয়েন্ট ওজনের নাক ফুল ১টি ও নগদ ১ হাজার ৬৫ টাকাসহ আটক করে।

স্পেশাল কোম্পানী র‌্যাব-১২ বগুড়ার কোম্পানী কমান্ডার এসএম মোর্শেদ হাসান জানান, গ্রেফতারকৃত অজ্ঞান পার্টির সদস্যরা বগুড়া জেলাসহ পার্শ্ববর্তী জেলাগুলোতে বিভিন্ন যানবাহনের চালক অথবা যাত্রীকে চেতনানাশক কেমিক্যাল দিয়ে অজ্ঞান করে টাকা-পয়সা, স্বর্ণলংকার ও যাবতীয় মালামাল লুটে নেয়। গ্রেফতারকৃত অজ্ঞান পার্টির বিরুদ্ধে বগুড়া জেলার সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।

বিডি প্রতিদিন/এ মজুমদার

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow