Bangladesh Pratidin

প্রকাশ : ১৬ অক্টোবর, ২০১৮ ১৪:১৮ অনলাইন ভার্সন
সিরাজগঞ্জে গণধর্ষণের দায়ে দুইজনের যাবজ্জীবন
সিরাজগঞ্জ প্রতিনিধি:
সিরাজগঞ্জে গণধর্ষণের দায়ে দুইজনের যাবজ্জীবন

সিরাজগঞ্জে গৃহবধূকে গণধর্ষণের মামলায় দুইজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ডাদেশ দিয়েছে আদালত। একই সাথে এক লক্ষ টাকা করে জরিমানা অনাদায়ে আরও এক বছরের বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়েছে। আজ মঙ্গলবার দুপুর ১২টার দিকে সিরাজগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রইব্যুনাল-১ এর বিচারক ফজলে খোদা মো. নাজির আসামিদের উপস্থিতিতে এ দন্ডাদেশ দেন। 

দন্ডপ্রাপ্তরা হলো- সিরাজগঞ্জ পৌর এলাকার কোবদাসপাড়া মহল্লার আব্দুল মমিন (৪০) ও হাফিজুল ইসলাম ওরফে বাবু (৪২)।

মামলার নথি থেকে জানা যায়, গত বছরের ১১ অক্টোবর ভোর রাতে শহরের রানীগ্রাম মহল্লার আবু বক্কারে স্ত্রী তাছলিমা খাতুন স্বামীর সাথে ঝগড়া করে বোনের বাড়ির উদ্দেশ্যে রওনা হন। রানীগ্রাম এলাকায় রিকসার জন্য অপেক্ষা করার সময় কোবদাসপাড়া মহল্লার মমিন, হাফিজুল ইসলাম বাবু, সাগর, রাসেল ও ফিরোজ তাকে জোরপূর্বক উঠিয়ে নিয়ে পানি উন্নয়ন বোর্ডের গেইটের পাশে স্তুপকৃত সিসি ব্লকের আড়ালে পালাক্রমে ধর্ষণ করে। দুই ঘন্টা পর ধর্ষিতা তাছলিমাকে রিকসায় তুলে দিয়ে ধর্ষকেরা পালিয়ে যায়। 

এ ঘটনায় তাছলিমা খাতুন বাদী হয়ে ৫ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেন। তদন্ত শেষে পুলিশ ৫ জনকে অভিযুক্ত করে আদালতে চার্জশীট প্রদান করেন। সাক্ষ্যপ্রমাণ শেষে অভিযোগ প্রমাণিত হওয়ায় মমিন ও হাফিজুলকে যাবজ্জীবন এবং অভিযোগ প্রমাণ না হওয়ায় তিনজনকে বেকসুর খালাস প্রদান করে আদালত।

বিডি প্রতিদিন/এ মজুমদার

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow