১৬ অক্টোবর, ২০১৮ ১৪:২৩

গৌরনদীতে মোটরসাইকেল আরোহী নিহত

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

গৌরনদীতে মোটরসাইকেল আরোহী নিহত

প্রতীকী ছবি

বরিশাল-ঢাকা মহাসড়কের গৌরনদী উপজেলার বেজহার এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনাকবলিত হয়ে আরোহী মাইনুদ্দিন সরদার (১৬) নিহত এবং চালক সৌরভ দাস গুরুতর আহত হয়েছেন। ওই মহাসড়কের মাহিলাড়া বেঁজহার সংলগ্ন বড়বাড়ি এলাকায় মঙ্গলবার সকাল ৯টার দিকে এই দুর্ঘটনা ঘটে। 

নিহত মাইনুদ্দিন একই উপজেলার পিঙ্গলাকাঠী গ্রামের মজিবর সরদারের ছেলে এবং মাহিলাড়া ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ছাত্র ছিলো। আশংকাজনক অবস্থায় কলেজ ছাত্র সৌরভ দাসকে (১৭) বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতলে ভর্তি করা হয়েছে। 

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, উপজেলার মাহিলাড়া ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ছাত্র সৌরভ দাস ও সহপাঠী মাইনুদ্দিন সরদার মঙ্গলবার সকালে গৌরনদী বাসস্ট্যান্ড থেকে মোটরসাইকেল যোগে কলেজে যাচ্ছিল। পথিমধ্যে সকাল ৯টার দিকে মোটরসাইকেলটি বেঁজহার বড়বাড়ি এলাকা অতিক্রমকালে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে বটগাছের সাথে আঁচড়ে পড়ে। এতে কলেজছাত্র মোটরসাইকেল চালক সৌরভ দাস (১৭) ও আরোহী সহপাঠী মাইনুদ্দিন সরদার (১৬) গুরুতর আহত হয়।
 
স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মাইনুদ্দিনকে মৃত ঘোষণা করেন। আশঙ্কাজনক অবস্থায় সৌরভকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক। 

গৌরনদী হাইওয়ে থানার ওসি শেখ আতিয়ার রহমান এই তথ্য নিশ্চিত করেছেন। 

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর