১৭ অক্টোবর, ২০১৮ ১৫:৫৩

সরকারে ধারাবাহিকতা থাকলে দেশ সোনার বাংলায় পরিণত হবে : এমপি খালিদ

দিনাজপুর প্রতিনিধি

সরকারে ধারাবাহিকতা থাকলে দেশ সোনার বাংলায় পরিণত হবে : এমপি খালিদ

আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে সর্বক্ষেত্রে দেশের উন্নয়ন হয় জানিয়ে দলের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, বর্তমান সরকার ক্ষমতায় থাকলে দেশের মানুষ সুখে শান্তিতে থাকে। ব্যাপক আনন্দ উৎসাহ ও উদ্দীপনার সাথে ধর্মীয় আচার অনুষ্ঠান পালন করে। কৃষকরা সহজেই কৃষিপণ্য পান। এছাড়া বর্তমান আওয়ামী লীগ সরকার দেশের ২৬ হাজার প্রাথমিক শিক্ষা প্রতিষ্ঠানকে জাতীয়করণ করেছে। প্রতিটি উপজেলায় ১টি করে কলেজ ও ১টি করে স্কুল জাতীয়করণ করা হয়েছে। কাজেই এই সরকারের ধারাবাহিকতা থাকলে আগামীতে বাংলাদেশ হবে সোনার বাংলা। 

বুধবার সকালে বোচাগঞ্জ উপজেলার মুশিদহাট ইউনিয়নের প্রিতির বাজারে মহারাজপুর হতে মুকুন্দপুর পর্যন্ত ১ কোটি টাকা ব্যয়ে ১.৮ কিলোমিটার পাকা রাস্তা নির্মাণ কাজের শুভ উদ্বোধন, প্রিতির বাজার দূর্গা মন্ডপ পরিদর্শন ও মোহনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নব নির্মিত দ্বিতল একাডেমিক ভবনের উদ্বোধন শেষে এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

বিশিষ্ট সমাজ সেবক ও বোচাগঞ্জ উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. নূরুল আনোয়ার চৌধুরীর সভাপতিত্বে অন্যদের মাঝে বক্তব্য রাখেন বোচাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. ফকরুল হাসান, মুশিদহাট ইউনিয়ন চেয়ারম্যান জাফরুল্লাহ, মোহনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রমজান আলী প্রমুখ। 

বিডি প্রতিদিন/এনায়েত করিম

সর্বশেষ খবর